মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুই সংগীত শিল্পীর মৃত্যু 

0

মিরসরাই প্রতিনিধিঃ মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুই যন্ত্র সংগীত শিল্পীর মৃত্যু হয়েছে।  তাদের বহনকারী একটি মাইক্রোবাসকে বেপরোয়া গতির লরি চাপা দিলে প্রাণ হারান সংগীত জগতের দুই শিল্পী। তারা হলেন প্যাড ও পার্কাসন বাদক হানিফ আহমেদ এবং প্যাড বাদক পার্থ গুহ। আহত হয়েছেন আরও ছয়জন। তারাও সংগীতাজ্ঞের লোক।

শনিবার (১৩ মার্চ) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর ইউটার্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এর মধ্যে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন পার্থ। আর হানিফকে হাসপাতাল নেওয়ার পর মৃত ঘোষণা করা হয়।

হানিফ আহমেদ পেশাদার যন্ত্র বাদকের পাশাপাশি সংগীত পরিচালকও। তিনি ঢাকার রামপুরার মালেক সরদারের ছেলে। হানিফ আহমেদ ও পার্থ গুহ দুই দশকেরও বেশি সময় ধরে দেশের বিভিন্ন প্রজন্মের অসংখ্য শিল্পীর সঙ্গে বাদ্য বাজিয়েছেন। তাদের মৃত্যুতে তাই সংগীতাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে আহতরা হলেন সংগীত শিল্পী বিউটি, তৌহিদ, লুৎফর রহমান, রঞ্জন, পাপ্পু ও রাহাত। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জানান, মাইক্রোবাসে করে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন তারা। পথে জোরারগঞ্জে একটি লরি তাদের গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলে একজন ও হাসপাতাল নেওয়ার সময় আরও একজন মারা যান। আহত হয়েছেন আরও ছয়যাত্রী। মাইক্রোটিতে মোট আটজন যাত্রীই ছিলেন বলে জানান তিনি।

সিটি নিউজ/ডিটি

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.