মির্জা ফখরুল মিথ্যার কথার জন্য পুরস্কার পাওয়ার যোগ্যঃ তথ্যমন্ত্রী

0

সিটি নিউজ ডেস্কঃ মিথ্যা বলার জন্য বিশ্বে কোনো পুরস্কার থাকলে তা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরই পেতেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।  তিনি বলেন, মির্জা ফখরুল অবলীলায় অত্যন্ত সাবলীলভাবে মিথ্যা কথা বলতে পারেন।

আজ রবিবার (১৪ মার্চ) সচিবালয়ে বাংলাদেশে নিযুক্ত আলজেরিয়ার রাষ্ট্রদূত রাবাহ লারবির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে উপরোক্ত কথা বলেন হাছান মাহমুদ।

এ সময় তথ্যমন্ত্রী আরও বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কথা প্রচুর মিথ্যায় ভরপুর থাকে। তাঁর প্রতি সম্মান রেখে বলতে চাই, মিথ্যা বলায় যদি কোনো পুরস্কার দেওয়া যেত, তাহলে সেটা মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবই পেতেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, মির্জা ফখরুল আমাদের দলের সাধারণ সম্পাদক সম্পর্কে ব্যক্তিগতভাবে আক্রমণ করেছেন। কাউকে ব্যক্তিগত আক্রমণ করা সঠিক নয়। রাজনীতিতে সমালোচনা হবে। আমাদের রাজনৈতিক কর্মকাণ্ডে বা সরকারের সমালোচনা হতে পারে। আশা করি ব্যক্তিগত সমালোচনা করবেন না।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর মাসে এসে দেখা যাচ্ছে বিএনপি বেশ কিছু রাজনৈতিক কর্মসূচি নিয়ে মাঠে নেমেছে, সে ক্ষেত্রে আওয়ামী লীগের কোনো পাল্টা কর্মসূচি থাকবে কি না—এমন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, দেখুন আমরা পাল্টাপাল্টি কর্মসূচিতে বিশ্বাস করি না। জনগণ আওয়ামী লীগকে রায় দিয়েছে দেশ পরিচালনার জন্য। প্রধানমন্ত্রী অত্যন্ত দক্ষতার সঙ্গে ১২ বছর ধরে দেশ পরিচালনা করছেন। সে কারণেই আজ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে এসে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে।

বাংলাদেশ এখন সবকিছুতেই স্বয়ংসম্পূর্ণ। আমরা জনগণের জন্য কাজ করছি। যারা জনগণের জন্য কাজ না করে দেশে গুজব রটাচ্ছে, জনগণকে বিভ্রান্ত করছে, করোনা নিয়ে বিভ্রান্তি ছড়িয়েছে, তারা ছেলেধরা গুজব ছড়িয়েছে। তারা সেই কাজগুলোই করছে। তারা গত এক বছর ধরে জনগণকে বিভ্রান্ত করেছে এবং গুজব রটিয়ে চলছে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.