মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ২ শিল্পীর মৃত্যুঃ লরি চালক আটক

0

সিটি নিউজঃ চোখে ঘুম নিয়ে লরি চালানোর কারনে উল্টোপথে গিয়ে মাইক্রোবাসকে সজোরে ধাক্কা দেয় লরি। এতেই ঝড়ে পড়ে দুই উদীয়মান যন্ত্রসংগীত শিল্পীর। চট্টগ্রামের মীরসরাইয়ে কন্টেইনার বাহী লরির সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ব্যান্ড দলের দুই যন্ত্র সংগীত শিল্পী নিহত হয়। এ ঘটনায় সেই লরি চালককে আটক করেছে হাইওয়ে পুলিশ।

আজ সোমবার (১৫ মার্চ) ভোর ৫টার দিকে চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানা এলাকা থেকেওই চালককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চালকের নাম আলী আক্কাস।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মোহাম্মদ ফিরোজ হোসেন জানান, ভোরে ঘাতক লরি চালক আলী আক্কাসকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, দুর্ঘটনার সময় তিনি ঘুমিয়ে পড়েছিলেন। আজ তাকে আদালতে তোলা হবে।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে লরি চালক আলী আক্কাস পলাতক ছিল। পুলিশ বিভিন্ন জায়গায় তাকে খুঁজতে থাকে। জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, লরিচালক চট্টগ্রাম নগরীর আকবর শাহ এলাকায় অবস্থান করছে। পরে ভোর ৫টার সময় জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ তার বাসা থেকে তাকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য- গত ১৩ মার্চ শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই এলাকায় কন্টেইনার লরির ধাক্কায় মাইক্রোবাস উল্টে ব্যান্ড দলের দুই সদস্য প্যাড বাদক পার্থ প্রতিম গুহ (৫০) ও পার্কাসন বাদক হানিফ আহমেদ (৪১) নিহত হন।

গাড়িতে থাকা তরুণ সংগীতশিল্পী বিউটি খান, নন্দন, রাহাত, পাপ্পু এবং তাওহীদও মারাত্মক আহত হন। এদের মধ্যে বিউটি খানের অবস্থা এখনও সঙ্কটাপন্ন। তারা ঢাকা থেকে কক্সবাজারে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.