বাঁশখালীতে সন্ত্রাসী হামলায় ইউপি সদস্য নিহত

0

বাঁশখালী প্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালীতে দুর্বৃত্তের হামলায় মো. আবুল বশর তালুকদার (৪৮) নামে এক সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। নিহত আবুল বশর চাপাছড়ি গ্রামের আবদুস ছালাম তালুকদারের ৩য় পুত্র এবং তিনি বাহারছড়া ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।

শুক্রবার (১৯ মার্চ) রাত আনুমানিক ১২টা ৪৫ মিনিটে উপজেলার বাহারছড়া ইউনিয়নের পূর্ব চাপাছড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় জুয়া খেলায় বাধা প্রদান করার জেরে, রাতে দোকান হতে নিজ বাড়িতে ফেরার পথে দইজ্যা পুকুর পাড় এলাকায় আসলে কবরস্থানের ঝোপের ভিতরে ওঁতপেতে থাকা মুখোশধারী সন্ত্রাসীরা এলোপাতাড়ি কোপাতে থাকে। দা-ছুরি দিয়ে আঘাত করে পা দুটি শরীর থেকে বিচ্ছিন্ন করে দেয়। তার আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য গুনাগরী আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এদিকে শনিবার (২০ মার্চ) সকালে স্থানীয়রা ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি জমি থেকে তার ডান পা উদ্ধার করে।
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবীর বলেন, ‘খুনের ঘটনায় জড়িতদের প্রাথমিক তথ্য পাওয়া যাচ্ছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির বাংলানিউজকে বলেন, শরীর থেকে দুই পা বিচ্ছিন্ন অবস্থায় সাবেক ওই ইউপি সদস্যের মরদেহ পুলিশ উদ্ধার করেছে। একটি পা ঘটনাস্থলের পাশেই পাওয়া যায়, অন্যটি পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

বাঁশখালীতে সপ্তাহ না যেতে বিচ্ছিন্ন ঘটনায় সন্ত্রাসীদের হামলায় চাম্বলের ব্যবসায়ী মুহাম্মদ নুরুল ইসলাম, পুকুরিয়ার আ’লীগ নেতা ছাবের আহমদ, সর্বশেষ বাহারছড়ার সাবেক ইউপি সদস্য আবুল বশর সহ ৩জন খুন হয়েছে। এ ঘটনায় পুরো বাঁশখালী জুড়ে জনজীবনে স্বাভাবিক চলাফেরা নিয়ে আতংক বিরাজ করছে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.