সুনামগঞ্জে তারেক রহমানের বিরুদ্ধে মামলা

0

সিটি নিউজ ডেস্কঃ সিলেটের সুনামগঞ্জে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আদালত কর্তৃক দণ্ডিত তারেক রহমানসহ ২৫ জনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২২ মার্চ) সুনামগঞ্জের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সদরের বিচারক কুদরত-এ-এলাহীর আদালতে মামলাটি করেন মঈনুল হক নামক এক যুক্তরাজ্য প্রবাসী।

আদালত মামলাটি গ্রহণ করে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সুনামগঞ্জ সদর মডেল থানাকে নির্দেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আখতারুজ্জামান সেলিম।

মামলায় অভিযোগে বলা হয়েছে, তারেক রহমানসহ অন্য আসামিরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অপমান করেছেন, হেয় করেছেন, তাকে ছোট করেছেন। তারেক রহমান তার ইউটিউব চ্যানেলে জিউয়ার রহমানকে বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি এবং স্বাধীনতার ঘোষক দাবি করে বক্তব্য রেখেছেন। তারেক রহমানসহ অন্য সব আসামিরা যোগসাজশে এসব অপকর্ম ও অপরাধ করেছেন।

বাদী উল্লেখ করেন, গত বছরের ১৯ ডিসেম্বর ও চলতি বছরের ২১ জানুয়ারি সুনামগঞ্জ শহরের তেঘরিয়া হাসররাজা জাদুঘরের সামনে অপেক্ষারত অবস্থায় তিনি তারেক রহমানের ইউটিউব চ্যানেলে এসব বিষয় দেখেন। বিভিন্ন তথ্য সংগ্রহ করতে সময় অতিবাহিত হওয়ায় মামলা দায়ের করতে বিলম্ব হয়েছে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.