চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় নতুন শনাক্ত ২০৮, মৃত্যু ১

0

সিটি নিউজঃ চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ২০৮ জন। মৃত্যু হয়েছে একজনের। এতে চট্টগ্রামে মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৮৪ জনে। মোট আক্রান্ত সাড়ে ৩৮ হাজার।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি বলেন, কক্সবাজার মেডিক্যাল কলেজসহ চট্টগ্রামের সাতটি ল্যাবে ১ হাজার ৮৭২ জনের নমুনা পরীক্ষা করা হয় গেল ২৪ ঘণ্টায়। এতে ২০৮ জনের দেহে করোনা ভাইরাসের জীবাণু শনাক্ত হয়েছে। এদের মধ্যে ১৭৪ জন নগরের ও ৩৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১০০ জনের নমুনা পরীক্ষায় ৩৪ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৯৬৩ জনের নমুনা পরীক্ষায় ৫১ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৪৪৬ জনের নমুনা পরীক্ষায় ৪২ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরি (আরটিআরএল) ল্যাবে ৬৪ জনের পরীক্ষায় ২৬ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়।

বেসরকারি হাসপাতালগুলোর মধ্যে ইম্পেরিয়ালের ল্যাবে ১৩৮ জনের নমুনা পরীক্ষায় ৪৮ জন এবং আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৩ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৬ জনের।

অন্যদিকে কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে ১৩৮ জনের নমুনা পরীক্ষায় একজনের শরীরে করোনার জীবাণু পাওয়া যায়।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.