শহীদ‌দের আত্মব‌লিদান দেশ গঠ‌নে প্রজ‌ন্মের প্রেরণা: মেয়র রেজাউল ক‌রিম

0

সিটি নিউজ : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপল‌ক্ষে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনা‌রে ফুল দি‌য়ে শহীদ‌দের প্রতি শ্রদ্ধা নি‌বেদন ক‌রেন চট্টগ্রাম সি‌টি ক‌র্পো‌রেশ‌নের মেয়র বীর মু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল ক‌রিম চৌধুরী।

এরপর তি‌নি চসিক কার্যালয়ে স্বাধীনতার মহান স্থপ‌তি জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের প্রতিকৃ‌তি‌তে ফুল দি‌য়ে শ্রদ্ধা নি‌বেদন ক‌রেন।

নগরবাসী‌কে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জা‌তির জন‌কের জন্মশতবা‌র্ষিকীর শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে ব‌লেন, স‌চেতন নাগ‌রিক সমাজ গঠ‌নের মধ্য দি‌য়ে সুখী,সমৃদ্ধ,প‌রিচ্ছন্ন,নান্দ‌নিক ও শা‌ন্তি-‌সৌহার্দ্যময় চট্টগ্রাম মহানগর গ‌ড়ে তোলা হোক ই‌তিহা‌সের এ মাইলফল‌কে এ‌সে আমা‌দের প্রত্যয়।

তি‌নি আ‌রো ব‌লেন, শহীদ‌দের আত্মব‌লিদান দেশ গঠনে প্রজ‌ন্মের প্রেরণা। মু‌ক্তিযু‌দ্ধের চেতনায় বাংলা‌দেশ এ‌গি‌য়ে যা‌চ্ছে, এ‌গি‌য়ে যা‌বে। একাত্ত‌রের পরা‌জিত শ‌ক্তি ও দেশী বি‌দেশী নানা চক্রা‌ন্তের জাল ছিন্ন ক‌রে জা‌তির জন‌কের কন্যা জন‌নেত্রী শেখ হা‌সিনা বাংলা‌দেশ‌কে জা‌তির পিতার আদ‌র্শের স্রোতধারা বে‌য়ে উন্নয়ন ও গণত‌ন্ত্রের ‌মোহনায় নি‌য়ে এ‌সে‌ছেন। কোন অপশ‌ক্তিই আর আমা‌দের পিছ‌নের দি‌কে টান‌তে পার‌বেনা।

চ‌সি‌কের ভারপ্রাপ্ত স‌চিব নজরুল ইসলাম, ওয়ার্ড কাউ‌ন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ম‌হিলা কাউ‌ন্সিলর রুম‌কি সেনগুপ্ত, মেয়‌রের একান্ত স‌চিব আবুল হা‌শেম, উপ-প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা হুমায়ুন ক‌বির, উপ প্রধান প‌রিচ্ছন্ন কর্মকর্তা মোর‌শেদুল ইসলাম এসময় তার সা‌থে উপ‌স্থিত ছি‌লেন।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.