মোদির সঙ্গে দেখা করে সম্মানিত সাকিব

0

সিটি নিউজ ডেস্ক : বাংলাদেশে সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেছেন সাকিব আল হাসান। এ সময় নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে নিজেকে সম্মানিতও মনে করছেন বলে জানান বাংলাদেশের ক্রিকেটের অন্যতম সেরা তারকা সাকিব আল হাসান।

মোদির সঙ্গে দেখা করে সম্মানিত সাকিব
মোদির সঙ্গে দেখা করে সম্মানিত সাকিব

ভারতীয় বার্তা সংস্থা এএনআইয়ের প্রকাশিত এক ভিডিও বার্তায় নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে নিজের অনুভূতির কথা জানিয়েছেন সাকিব। সাকিব বলেন, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে সম্মানিত বোধ করছি আমি। ভারতীয় প্রধানমন্ত্রীর এই সফরে বাংলাদেশ-ভারত দুই দেশই লাভবান হবে। আমি মনে করি তাঁর নেতৃত্বে ভারত আরও সমৃদ্ধি অর্জন করবে। আমি আশা করি বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক আরও উন্নত হবে।’

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে ২৬ মার্চ (শুক্রবার) ঢাকা এসে পৌঁছান তিনি।

মোদির সঙ্গে দেখা করে সম্মানিত সাকিব
মোদির সঙ্গে দেখা করে সম্মানিত সাকিব

ঢাকা পৌঁছানোর পর সাভার জাতীয় স্মৃতিসৌধে স্বাধীনতার বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান মোদি। এরপর রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাংলাদেশি তরুণদের সঙ্গে দেখা করেন নরেন্দ্র মোদি। এই দলে ছিলেন বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা, অলরাউন্ডার সাকিব আল হাসান, নারী ক্রিকেট তারকা সালমা খাতুন, জাহানারা আলম, অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া, চিত্র পরিচালক রেদোয়ান রনি, সংগীত তারকা শারমিন সুলতানা সুমিসহ অনেকেই।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.