ইরফানের পোশাক পরে তারই পুরস্কার নিলেন পুত্র বাবিল

0

বিনোদন ডেস্ক: গত বছর পৃথিবী থেকে বিদায় নেন বলিউডের জনপ্রিয় ও শক্তিশালী অভিনেতা ইরফান খান। তার মৃত্যুর বছর পূর্ণ হচ্ছে আগামী মাসে।

এর আগে হিন্দি সিনেমার অন্যতম শীর্ষ পুরস্কার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ২০২১-এ সম্মানিত করা হলো তাকে।
শনিবার (২৭ মার্চ) ‘আংরেজি মিডিয়াম’ সিনেমার জন্য মরণোত্তর ফিল্মফেয়ারে ভূষিত হলেন ইরফান খান। পাশাপাশি তাকে জীবনকৃতি সম্মানও দেওয়া হয়েছে। আর জাঁকালো আয়োজনে এই পুরস্কার গ্রহণ করেন ইরফানপুত্র বাবিল খান। বাবার পোশাক পরে অনুষ্ঠানে অংশ নেন তিনি।

পুরস্কার নেওয়ার পর বাবিল বিষয়টি সামাজিক মাধ্যমে জানান। বাবার পোশাকটি তাকে মা সুতাপা পরিয়ে দিয়েছেন বলেও উল্লেখ করেন তিনি।

একটি ভিডিও ক্লিপ শেয়ার করে বাবিল লেখেন, মা আমান পোশাক পরিয়ে দিচ্ছেন। এটা পরেই আমি বাবার পুরস্কার গ্রহণ করেছি। আসলে এটা আমার বলার জায়গায় না; সবাই সবসময় বলেন, ‘তোমাকে বাবার পোশাকে দারুণ মানাবে। অবশেষে বাবার পোশাক পরলাম। পাশে থাকার জন্য বলিউড ইন্ডাস্ট্রিসহ সকলের প্রতি কৃতজ্ঞতা। ’

বাবিলের হাতে ইরফানের পুরস্কারটি তুলে দেন আয়ুষ্মান খুরানা। তাকেও ধন্যবাদ জানান তিনি।

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ইরফান খানের নিউরো অ্যান্ডোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এরপর দীর্ঘ সময় লন্ডনে চিকিৎসা হয় এই অভিনেতার। কাজে ফিয়ে ‘আংরেজি মিডিয়াম’ সিনেমায় অভিনয় করেন তিনি। এটি ইরফান খান জীবিত থাকা অবস্থায় মুক্তি পাওয়া শেষ সিনেমা।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.