বিএনপি নেতা ডা. শাহাদাতকে গ্রেফতার

0

সিটি নিউজঃ নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনকে আটক করেছে পুলিশ। নগরের প্রবর্তক মোড়স্থ তার মালিকানাধীন ট্রিটমেন্ট হাসপাতাল থেকে তাকেসহ ৩ জনকে আটক করে পুলিশ নিয়ে যায়।

সোমবার (২৯ মার্চ) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে তাকে পাঁচলাইশের ট্রিটমেন্ট হাসপাতাল থেকে আটক করা হয়।এ সময় তার ব্যক্তিগত সহকারী (পিএস) মো. মারুফ, স্থানীয় বিএনপি নেতা মো. আলীকে আটক করে পুলিশ।

নগর বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক মো. ইদ্রিস সিটি নিউজকে বলেন, ট্রিটমেন্ট হাসপাতাল থেকে নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, তার ব্যক্তিগত সহকারী মো. মারুফ ও পাঁচলাইশ থানা বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আলীকে পুলিশ আটক করে কোতোয়ালী থানায় নিয়ে গেছে।

এর আগে বিকেলে কাজীর দেউড়ি নূর আহমদ সড়ক এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি-নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এরপর অন্তত ১৫ বিএনপির নেতা-কর্মীকে আটক করে পুলিশ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান বলেন, পুলিশ দেখে তারা হঠাৎ হামলা চালায়। এতে ৫-৬ জন পুলিশ সদস্য আহত হন। পরে অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করা হয়েছে। তিনি আরো বলেন, আমিতো দীর্ঘদিন এদের ডিল করছি দক্ষিণের ডিসি হিসেবে। তারা আজকে পূর্ব পরিকল্পিতভাবেই হঠাৎ করে পুলিশের ওপর মারমুখী আচরণ শুরু করে। তাদের হামলায় আমাদের পাঁচ সদস্য আহত হয়েছেন। পুলিশ বক্স ভাঙচুর করেছে। গাড়িতে আগুন দিয়েছে। বোমাবাজি করেছে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.