নায়িকা মৌসুমীর ছেলের বিয়ে সম্পন্ন

0

বিনোদন জগৎঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় দম্পতি ওমর সানী ও প্রিয় দর্শিনী মৌসুমীর ছেলে ফারদীন এহসান স্বাধীনের বিয়ে সম্পন্ন হয়েছে। ফেসবুকে স্ত্রীর সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ফারদীন এহসান স্বাধীন। পাশাপাশি যুক্ত করেছেন লাইফ ইভেন্টস।

স্বাধীনের ফেসবুক সূত্রে জানা গেছে, ২৬ মার্চ বিয়ে করেছেন তিনি। তার স্ত্রীর নাম সাদিয়া রহমান আয়েশা। কানাডা প্রবাসী আয়েশা জন্মসূত্রে বাংলাদেশি। বাড়ি কুমিল্লায় হলেও পড়াশোনা আর বেড়ে ওঠা কানাডায়। কয়েক মাস আগে স্বাধীনের সঙ্গে পরিচয় আয়েশার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় ঠিক হয়েছে বিয়ের দিনক্ষণ।

মৌসুমী, ওমর সানী ও ফারদিন
মৌসুমী, ওমর সানী ও ফারদিন

ছেলে বিয়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে ওমর সানী বলেন, ২৬ মার্চ আমার ছেলের আকদ সম্পন্ন হয়েছে। আকদ করে আমরা বউ নিয়ে এসেছি। ওদের জন্য দোয়া করবেন।

এর আগে ছেলে ফারদীন এহসান স্বাধীনের বিয়ে নিয়ে কয়েকদিন আলোচনায় ছিল ওমর সানী-মৌসুমী পরিবার। গণমাধ্যম থেকে ফিল্মপাড়ার বিভিন্ন অলিতে গলিতে শোনা গেছে স্বাধীনের বিয়ের কথা। প্রথমে বিষয়টি ওমর সানী অস্বীকার করলেও মৌসুমী সংবাদমাধ্যমে স্বীকার করেছেন। ছেলে ফারদীন ছাড়াও এ তারকা দম্পতির ফাইজা নামের এক মেয়ে রয়েছে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.