চট্টগ্রামে হরতাল-নৈরাজ্যের বিরুদ্ধে নাগরিক কমিটির সমাবেশ সম্পন্ন

0

সিটি নিউজ,চট্টগ্রাম : হেফাজতের হরতাল-নৈরাজ্য ও ভাংচুর এর বিরুদ্ধে নগরীর জিইসির মোড়ে অবস্থান ও সমাবেশ করেছে চট্টগ্রাম নাগরিক কমিটি।

রবিবার ২৮ মার্চ সকালে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক এর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে প্রধান অথিতি কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটি সদস্য আরশেদুল আলম বাচ্চু বলেছেন, ইসলামের দোহায় দিয়ে হরতাল-ভাংচুর-নৈরাজ্য সৃষ্টি ধোকাবাজী ছাড়া আর কিছু নয়। তাই ইসলামের লেবাসধারী হেফাজত ইসলামী বিএনপি-জামায়াত শিবিরএর এজেন্ডা বাস্তবায়নে তান্ডবলীলা চালিয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে হামলা করে আগুন লাগিয়েছে, হাটহাজারীতে থানায় হামলা করে পুলিশকে আহত করেছে। সড়কে দেওয়াল তুলে দিয়ে মানুষের দূর্ভোগ সৃষ্টি করেছে,রেলপথ বন্ধ করে দিয়ে জনজীবনকে ধ্বংস করে দিতে চেয়েছে। হরতাল দিয়ে দেশের অর্থনীতির ধ্বংস করে দিয়ে জঙ্গি রাষ্ট্র পরিনত করার চেষ্টা করছে। কিছুইতে এ চট্টগ্রাম মহানগরে জঙ্গি গোষ্ঠীর অবস্হান করতে দেওয়া হবে না। হরতালের নামে ভাংচুর নৈরাজ্য সৃষ্টি হতে দেওয়া যাবে না।

অবস্থান ও সমাবেশে উপিস্থতবৃন্দ

অবস্থান ও সমাবেশে বক্তৃতা করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক শিক্ষা-পাঠক উপ- সম্পাদক মোঃ ইলিয়াস উদ্দীন, সাবেক সদস্য শওকত আলম,আলাউদ্দিন, রফিকুল আলম রুবু, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সাধারন সম্পাদক জাকারিয়া দস্তগীর,সহ সভাপতি ইয়াছিন আরাফাত কচি,যুগ্ন সম্পাদক গোলাম ছামদানী জনি, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক উপ- প্রচার সম্পাদক এমএ হালিম মিতু তাজুল ইসলাম তাজু, শরফুল আনাম জুয়েল, তোফায়েল আহম্মদ মামুন, আনিসুর রহমান আনিস, কামরুল ইসলাম রাসেল, এম হাসান আলি, সাইফুদ্দিন সান্টু, সুলতান আহম্মদ ফয়সাল, আন্সার উল্লাহ সৌরভ, ইমাম উদ্দিন নয়ন, ইমতিয়াজ মনি, আরজু বাবু, শেখ মোঃ শাকিল, ওয়াহিদুল আলম, নুরুন নবী শাহেদ, রাকিব হায়দার, শাহাদাত হোসেন হীরা, ইমাম হোসেন ইমন, অর্পণ চক্রবর্তী, নুর উদ্দিন তুফান, আজিজুর রহমান প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.