রাঙামাটির বাঘাইছড়িতে জেএসএসের সামরিক কমান্ডারকে হত্যা

0

সিটি নিউজ ডেস্ক: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় জেএসএস এমএন লারমা গ্রুপের সামরিক কমান্ডার বিশ্ব চাকমা ওরফে যুদ্ধ চাকমাকে (৪২) তার সহকর্মী সুজন চাকমা গুলি করে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৩০ মার্চ) দিনগত রাত ৩টার দিকে উপজেলার বাবুপাড়ায় এ ঘটনা ঘটে।

দলটির সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার বাবুপাড়ায় দায়িত্ব পালন করছিলেন কমান্ডার বিশ্ব চাকমা। সঙ্গে ছিলেন তার সতীর্থ সুজন চাকমা। সুজন ওইদিন রাত ৩টার দিকে কমান্ডার বিশ্ব চাকমাকে গুলি করে হত্যার পর পালিয়ে যান। পালানোর সময় ঘটনাস্থল থেকে সুজন এম ফোর রাইফেল ও একটি একে-৪৭ রাইফেল নিয়ে যান।

সূত্রটি আরও জানায়, নিহত বিশ্ব চাকমা চার বছর আগে সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস থেকে অস্ত্র নিয়ে পালিয়ে এসে সংস্কারপন্থী জেএসএস এমএন লারমা দলে যোগদান করেছিলেন। পরে তাকে সংগঠনটির বাবুপাড়ার সামরিক কমান্ডারের দায়িত্ব দেওয়া হয়।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাবুপাড়ায় গভীররাতে নিজ দলের কর্মীর গুলিতে বিশ্ব চাকমা নামে একজন নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.