চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় আরও দুজনের মৃত্যু, শনাক্ত ২৮৭

0

সিটি নিউজঃ চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন আরো ২৮৭ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া পাওয়া গেছে। ১,১১৫ জনের নমুনা পরীক্ষা করে এ সংখ্যা পাওয়া গেছে। এর মধ্যে মৃত্যু হয়েছে দুজনের।

নতুন শনাক্তদের মধ্যে ২৬৭ জন নগরের ও ২০ জন উপজেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রেরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, কক্সবাজার মেডিক্যাল কলেজসহ চট্টগ্রামের সাতটি ল্যাবে গতকাল বুধবার ১ হাজার ১১৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ২৮৭ জনের দেহে করোনা ভাইরাসের জীবাণু শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন অফিস জানায়, গতকাল বুধবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৫৫ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের ও বিআইটিআইডিতে ৭৫৮ জনের নমুনা পরীক্ষায় ৬৪ জনের দেহে করোনার জীবাণু মিলেছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ৬৩৮ জনের নমুনা পরীক্ষা করে করোনা পাওয়া গেছে ৮৮ জনের। কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের তিনজনের নমুনা পরীক্ষা করে একজনের করোনা শনাক্ত হয়।

বেসরকারি হাসপাতালগুলোর মধ্যে শেভরনে ৩৭৮ জনের নমুনা পরীক্ষা করে ৬৪ জনের করোনা পাওয়া যায়। মা ও শিশু হাসপাতালে ৩১ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের এবং আরটিআরএলে ৫২ জনের নমুনা পরীক্ষা করে জানা যায় ৩৮ জনের দেহে করোনা।

এদিন ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব ও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে কোনো নমুনা পরীক্ষা হয়নি।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.