আনুশকার ভালো মা হওয়ার নেপথ্যে কি রণবীর !!

0

বিনোদন জগতঃ আনুশকা শর্মা, বলিউডের জনপ্রিয় নায়িকা। তবে নায়িকা ছাড়াও তিনি একজন ভালো মা। তার ভালো মা হওয়ার নেপথ্যে কি রণবীর! চলতি বছরের শুরুতেই মা-বাবা হয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি। জন্ম নেয় তাদের কন্যা সন্তান ভামিকা।

এরপর থেকেই নিজেকে একজন ভালো মা হওয়ার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন আনুশকা। আর এই ভালো মা হওয়ার পুরো কৃতিত্বটাই তিনি দিচ্ছেন বলিউডের আরেক অভিনেতা রণবীর কাপুরকে। আর সেটা আজ থেকে আরও ছয় বছর আগে ২০১৫ সালেই।

২০১৫ সালে ফিরে তাকালে দেখা যায়, আনুশকা শর্মা সে সময়টাতে জানিয়েছিলেন, তিনি জানেন তিনি ভালো মা হতে পারবেন। কীভাবে?

সহ অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ‘বম্বে ভেলভেট’ এর প্রচার চলাকালীন সময়ে বেশ কিছু গোপন তথ্য ফাঁস করেছিলেন আনুশকা। এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘কী ঘটছে, ও (রণবীর) সেই সম্পর্কে সব কিছু জানতে চায়। আমার মেকআপ রুমে ঢুকে প্রত্যেকটা ড্রয়ার খুলে দেখত। আমার হাতের ব্যাগ খুলে দেখত। যদি আমি মোবাইলে কিছু করতাম, ও মোবাইলেও সেটা দেখার চেষ্টা করত। ও শিশুর মতো। আমি ভালো মা হতে পারব কারণ আমি রণবীর কাপুরের আশেপাশে থাকতাম তাই।’

তেমনই আরেকটি গুরুত্বপূর্ণ কথা বলেছিলেন আনুশকা। তিনি জানিয়েছিলেন, এই কৌতুহলী স্বভাবের জন্য রণবীর ভালো অভিনেতা হতে পেরেছেন এবং ভবিষ্যতেও ওর মধ্যে ভালো পরিচালক হওয়ার সম্ভাবনা রয়েছে। আনুশকার কথায়, ‘ও খুবই কৌতুহলী, এতটাই যে মাঝে মাঝে সেটা বিরক্তিকর বোধ হয় এবং আপনার তাকে মারতে হচ্ছে করবে।’

‘বম্বে ভেলভেট’-এর পর করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং রাজকুমার হিরানির বক্স অফিস হিট ছবি ‘সঞ্জু’-তে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে আনুশকা-রণবীরকে। এদিকে, গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আলিয়া ভাটের সঙ্গে গাঁটছড়া বাঁধতে পারেন রণবীর। তবে সে বিষয় এখনও মুখ খোলেননি তারকা জুটি।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.