সাইফ-কারিনার দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ

0

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন । আন্তর্জাতিক নারী দিবসে পুচকের ঝলক প্রকাশ্যে আনলেও এখনও পর্যন্ত ছেলের মুখ সামনে আনেননি কারিনা। কিন্তু নায়িকার বাবা, রণধীর কাপুর দুর্ঘটনাবশত ছোট নাতির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেললেন সোমবার (৫ এপ্রিল) রাতে। যদিও প্রায় সঙ্গে সঙ্গে সেই ছবি মুছে ফেলেন বর্ষীয়ান এই অভিনেতা। কিন্তু ততক্ষণে সেই পোস্টের স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছে।

এতদিন ধরে কারিনা পুত্রকে দেখবার অপেক্ষায় ছিল ভক্তরা। কারিনা বা সাইফ সেই আশা পূরণ না করলেও ভুলবশতই সেই ইচ্ছাপূরণ করে ফেলেলন রণধীর। এদিন দুই নাতির ছবির কোলাজ পোস্ট করেন অভিনেতা। তৈমুরের ভাইকে হুবহু তৈমুরের মতোই দেখতে আগে এমনটাই বলেছিলেন রণধীর কাপুর। এই ছবি প্রমাণ করে দিল সত্যিই তৈমুরের মুখের আদলের সঙ্গে খুব মিল রয়েছে ভাইয়ের। তবে ছোট ছেলের নামও এখনও প্রকাশ্যে আনেননি সাইফ-কারিনা।

কারিনার বাবা রণধীর কাপুরের দেওয়া পোস্ট
কারিনার বাবা রণধীর কাপুরের দেওয়া পোস্ট

গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছেলের জন্ম দেন করিনা। এরপরই কারিনার বাবা রণধীর কাপুর জানিয়েছিলেন, ‘আমার তো সব শিশুদের একইরকম দেখতে লাগে, কে জানে… কিন্তু সকলে বলছে একদম দাদার মুখ বসানো। তৈমুরের মতোই নাকি দেখতে হয়েছে ছোট্ট সোনাকে’।

এদিকে, গত ৮ মার্চ ছেলের সঙ্গে প্রথম সেলফি পোস্ট করে করিনা লিখেছিলেন, ‘একজন মেয়ে করতে পারে না, এমন কোনও কাজ নেই। ভালোবাসার মানুষদের জানাই নারী দিবসের শুভেচ্ছা’। ছেলের জন্মের একমাসের মধ্যেই শ্যুটিং ফ্লোরেও ফিরেছেন করিনা। ইতিমধ্যেই দু-দিন দুটি বিজ্ঞাপনী ক্যাম্পেনের শ্যুটিং সেরেছেন তিনি।

সিটি নিউজ/ এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.