শীর্ষ সন্ত্রাসী দিদারুল আলম মাসুম অস্ত্রসহ গ্রেপ্তার 

0

সিটি নিউজঃ নগরীর শীর্ষ সন্ত্রাসী দিদারুল আলম মাসুম প্রকাশ আবু তাহের মাসুম প্রকাশ মাসুম (৩৫)কে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

শুক্রবার রাতে নগরীর কোতোয়ালী থানার মহিম দাশ রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।  তার কাছ থেকে একটি দেশীয় তৈরী বন্দুক ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায় তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, বিস্ফোরক দ্রব্য আইন সহ দঃ বিঃ আইনে অন্তত ১৫টি মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদে সে পুলিশকে জানায় অবৈধ অস্ত্রগুলি নিয়ে প্রতিনিয়িত সন্ধ্যা হতে ভোর বেলা পর্যন্ত কোতোয়ালী থানা এলাকার রেলওয়ে স্টেশন, নিউ মার্কেট মোড়, আমতল, শাহ আমানত মার্কেট, আন্দরকিল্লা, জামালখান, ব্রীকফিল্ড, ফিশারীঘাটসহ নগরীর বিভিন্ন এলাকায় পথচারী, সিএনজি বা বাসে থাকা যাত্রীদের নিকট হতে সুযোগ বুঝে তাদের সাথে থাকা মোবাইল, অর্থ, স্বর্ণালংকার ছিনিয়ে নেয়াসহ বিভিন্ন রকমের অপরাধমূলক কর্মকান্ড করে থাকে।

সে একজন পেশাদার ছিনতাইকারী, সন্ত্রাস সৃষ্টিকারী, ইয়াবা ব্যবসায়ী ও অবৈধ অস্ত্রধারী। সে দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন রকমের অপরাধমূলক কর্মকান্ড করে আসছে।

মোঃ দিদারুল আলম মাসুম প্রকাশ আবু তাহের মাসুম প্রকাশ মাসুম (৩৫) ফটিকছড়ি থানার আজাদী বাজার  পিতা-আবুল বশর প্রকাশ বসর প্রকাশ বাশার প্রকাশ বাসার, মাতা-তসলিমা বেগমের পুত্র।  বর্তমানে সে নগরীর আব্দুস সোবহানের বাড়ী, ৩৫নং, গ্রাম-এনায়েত বাজার (বাটালী রোড) তার বসবাস করে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.