সীতাকুণ্ডে স্ত্রীর পরকীয়ার বলী হলো স্বামী 

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডে দুই মেয়ের জননীর পরকীয়া প্রেমের বলী হয়েছেন স্বামী জয়নাল আবেদীন প্রকাশ কালা (৩৭) নামের এক সব্জী ব্যবসায়ী।

বাড়বাকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ তাহরিপাড়া তেলীবাড়ী এলাকায় শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। নিহত জয়নাল ওই এলাকার মৃত ইসলামের ছেলে।

শনিবার (১০ এপ্রিল) সকাল আটটার দিকে পুকুরে ভাসমান অবস্থায় পুলিশ জয়নালের লাশ উদ্ধার করে । এঘটনায় জয়নালের স্ত্রী লিমা আক্তার (২৪)কে আটক করা হয়েছে।

নিহতের বোন সাবিনা ইয়াছমিন ও এলাকাবাসী জানান, জয়নালের স্ত্রীর সঙ্গে পার্শ্ববর্তী শাহাবুদ্দিনের ছেলে শাহাদাত হোসেন কাইয়ুমের পরকীয়া সম্পর্ক দেড় বছর ধরে। এ বিষয়ে গত কয়েক দিন ধরে সামাজিকভাবে সালিশী বৈঠক হয়। শেষবারের মতো বৈঠকের একদিন পরেই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের ৬নং ওয়ার্ডের তেলিপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে জয়নাল আবেদীন ওরফে কালার স্ত্রী লিমার সাথে পার্শ্ববর্তী শাহাবুদ্দিনের ছেলে শাহাদাতের দীর্ঘদিনের পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল৷ এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যো চরম অশান্তি বিরাজ করতো।

প্রায় ১১ বছর আগে জয়নালের সাথে একই বাড়ির মৃত জহিরুল হকের মেয়ে রিমা আক্তারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। জয়নাল আবেদীন ছিলেন একজন সবজি ব্যবসায়ী। তাদের সংসারে দুই কন্যা রয়েছে। সম্প্রতি স্ত্রী রিমা আক্তার একই এলাকার শাহাদাত হোসেন কাইয়ুম (২৭) নামে এক যুবকের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এটি জানাজানি হয়ে পড়লে তাদের মধ্যে এ নিয়ে মনোমালিন্ন সৃষ্টি হয়।

স্থানীয় ইউপি মেম্বার মো: আরাফাত মুন্না বলেন, স্ত্রীকে পরকীয়া থেকে মুক্ত করতে সামাজিকভাবে কয়েকদফা শালিশি বৈঠকেরও আয়োজন করেন জয়নাল। কিন্তু স্ত্রীকে সেখান থেকে ফেরানো সম্ভব হয়নি।

তিনি আরো বলেন, সর্বশেষ গতকাল শুক্রবার গভীর রাতে স্ত্রী রিমা আক্তার ও তার প্রেমিক শাহাদাত হোসেন কাইয়ুম মিলে নিজ ঘরে জয়নালকে ঘুমন্ত অবস্তায় পুরুষাঙ্গ কেটে ও তলপেট ধারালো ছুরি দিয়ে কেটে খুন করে লাশটি বাড়ির পুকুরের মধ্যে ফেলে দেন। সকালে পুকুরে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে জয়নালের লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। স্ত্রী রিমা আক্তার পালিয়ে যাওয়ার সময় বাড়বকুণ্ড বাজার থেকে আটক করা হয়েছে।

সিটি নিউজ/ডিটি

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.