পটিয়ায় আসামী ধরতে গিয়ে মিলল ৩শ রাউন্ড গুলি

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের পটিয়ায় আসামী ধরতে গিয়ে উদ্ধার করলো ৩শ রাউন্ড কার্তুজ। মঙ্গলবার সকালে থানার এক পুলিশ অভিযান চালিয়ে পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে জসিম উদ্দীন ওরফে মাইকেল জসিমের ঘর থেকে ৩০০ রাউন্ড কার্তুজা উদ্ধার করেছে।

সে ছালামত খাঁ (প্রকাশ) অলি আহমদের পুত্র। তবে থানার পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। তার বিরুদ্ধে পটিয়া থানায় ছিনতাই ও ইয়াবা ব্যবসাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। উদ্ধারকৃত কার্তুজগুলো নতুন।ধারনা হচ্ছে কার্তুজগুলো সন্ত্রাসী কাজে ব্যবহারে সম্প্রতি আনা হয়েছে।

পটিয়া থানার পুলিশ ও স্থানীয় সুএে জানা গেছে, ছিনতাইসহ বিভিন্ন অপরাধে সম্পৃক্ত জসিম ওরফে মাইকেল জসিম ওয়ারেন্ট ভুক্ত আসামী। তাকে ধরতে গিয়ে সন্ত্রাসী জসিমের বাড়িতে অভিযান চালায়ে জসিমের ঘরে ছাদে পরিত্যক্ত অবস্থায় ৩’শত রাউন্ড তাজা কার্তুজা উদ্ধার করে।

কার্তুজাগুলো ইতালির তৈরি ও জলপাই কালারের। তবে পুলিশ জসিমকে গ্রেফতার করতে পারেনি।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, ওয়ারেন্ট ভুক্ত আসামী জসিমকে ধরতে গিয়ে পুলিশ তার বাড়িতে অভিযান চালায়। এ সময় জসিমের ঘরের ছাদে পরিত্যক্ত অবস্থায় ৩’শত রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে ।পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। তাকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.