রাউজানে মসজিদ কমিটি নিয়ে দ্বন্দ্বে ব্যবসায়ীকে গুলি

0

সিটি নিউজ : রাউজানে মসজিদ কমিটি নিয়ে দ্বন্দ্বের জেরে ব্যবসায়ীকে গুলি করার ঘটনায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে মামলা করেছে ভুক্তভোগীর ছোটভাই।

বুধবার (১৪ এপ্রিল) রাতে ভুক্তভোগী সাইফ উদ্দীন খান সাবুর ছোটভাই পৌরসভা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে রাউজান থানায় মামলাটি দায়ের করেন।

আসামিরা হলেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলমগীর আলী (৫৪), মো. রাশেদ আলী (৪৩), মো. এরশাদ আলী (৪০), আবুল বশর (৬৫), মো. আলমগীর(৪৮), মো. শেখ ইব্রাহিম (৩০), শেখ ঈসমাইল (৩৫) ও সাইফুজ্জামান শিকু (২৮)।

এছাড়া মামলায় অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামি করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা রাউজান থানার উপপরিদর্শক (এসআই) অজয় দেব শীল বলেন, এক ব্যক্তিকে গুলিবিদ্ধ করার ঘটনায় ৮ জনের নাম উল্লেখ এবং আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামী করে গতকাল রাতেই মামলা করা হয়। মামলার তদন্ত কাজ শুরু হয়েছে।

আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে। অল্প সময়ের মধ্যে আমরা আসামীদের ধরতে সক্ষম হবো।

ভুক্তভোগীর ছোট ভাই পৌরসভা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন জানান, তিন বছর আগে মসজিদ কমিটির সভাপতির মৃত্যু হলেও এরপর নতুন করে আর কোনো কমিটি দেওয়া হয়নি। এনিয়ে বার বার তাগাদা দিয়েও কোনো কাজ হয়নি। নতুন কমিটি না হওয়া পর্যন্ত মসজিদে কোনো ধরনের কাজ না করার জন্য গত জুম্মাবারে বলা হয়েছে। কিন্তু বুধবার দুপুরের পরে মসজিদের কাজ করতে আসলে আমার ভাই বাঁধা দেয়। তারা ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর আলীকে খবর দিলে তিনি এসেই আমার ভাইকে গুলি করেন।

সিটি নিউজ /এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.