আন্দরকিল্লা-চেরাগী ও কাজীর দেউড়ী মোড়ে আরশেদুল আলম বাচ্চুর ইফতার বিতরণ

0

সিটি নিউজ,চট্টগ্রাম : পবিত্র মাহে রমজান ও চলমান লকডাউনে খেটে খাওয়া অসহায় মানুষ-কর্মহীন  সাধারণ মানুষদের  কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটি পক্ষে  নগরীর মোড়ে  মোড়ে ইফতারি বিতরণ করা হয়েছে।

২১ এপ্রিল বুধবার বাদে আসর নগরীর কাজীর দেউড়ী মোড়, চেরাগী পাহাড় মোড় ও আন্দরকিল্লা মোড়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটি সদস্য ও সাবেক ছাত্রনেতা আরশেদুল আলম বাচ্চু উদ্যোগে রান্না করা খাবার  ইফতারি বিতরন করা হয়েছে।
বিতরনকালে আরশেদুল আলম বাচ্চু বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা লকডাউনে সাধারন মানুষের পাশে থাকার নিদের্শনা দিয়েছেন। সেসাথে চট্টগ্রামে  শিক্ষা উপ- মন্ত্রী  ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ভাইও আমাদের নিদের্শনা দিয়েছেন যাতে করে সাধারণ মানুষ কষ্ট  না পায়। সে নিদের্শনা অনুয়ায়ী আমরা মাঠ পর্যায়ে মানুষের সেবায় কাজ করে যাচ্ছি
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিদের্শনা একজন  মানুষও বিনা চিকিৎসা ও না খেয়ে  থাকতে পারব না। দেশে একটি মহল শেখ হাসিনার সরকারকে ষড়যন্ত্র মাধ্যমে  ব্যর্থ করার চেষ্টা চালাচ্ছে। বিএনপি- জামায়াত শিবির ও হেফাজতে ইসলাম এক হয়ে ষড়যন্ত্রে অংশ নিয়েছে। তাই এ লকডাউনে  অপপ্রচার ও গুজব সম্পর্কে সজাগ থাকতে হবে।
এতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস উদ্দীন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য নাজমুল সাকিব,  শওকত আলম, মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক হাসান আলী, কামরুল ইসলাম রাসেল, সরফুর আনাম জুয়েল, সৈয়দ আনিসুর রহমান , তোফায়েল আহমেদ মামুন, আশিকুন্নবী, সাইদুর রহমান শাকিল, ইমাম উদ্দীন নয়ন, আনছান উল্লাহ সৌরভসহ কলেজ,  থানা ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.