কদমতলী ও আগ্রাবাদে আরশেদুল আলম বাচ্চু’র ইফতার বিতরন সম্পন্ন

0

সিটি নিউজ,চট্টগ্রাম : কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটি পক্ষ থেকে পবিত্র মাহে রমজান ও চলমান লকডাউনে নগরীতে কর্মহীন, ভাসমান -অসহায় ও সাধারণ মানুষদের মাঝে ইফতারি বিতরন করা হয়েছে।
শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ইং  নগরীর কদমতলী বায়তুশ শরীফ মাদ্রাসা, আগ্রাবাদ চৌমুহনী ও বাদমতলী মোড়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটি সদস্য ও সাবেক ছাত্রনেতা আরশেদুল আলম বাচ্চু রান্না করা খাবার বিতরন করেন।
বিতরনের প্রাক্কালে  আরশেদুল আলম বাচ্চু বলেন, মাননীয় শিক্ষাউপ- মন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি  নিদের্শনা পুরো রমজান মাসে কর্মহীন  অসহায় সাধারণ মানুষের সেবায় – পাশে থাকার জন্য রান্না করা খাবার বিতরন করছি। প্রতিদিন প্রায় চারশত মানুষের মুখে খাবার তুলে দেওয়ার চেষ্টা আছি।
সার্বিক সহযোগিতায় ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ- শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস উদ্দীন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য নাজমুল সাকিব, শওগত আলম, আশেকুন নবী, এম হাসান আলী, সৈয়দ আনিসুর রহমান, সরফুল আনাম জুয়েল, তোফায়েল আহমেদ মামুন, হাজী বশির আহমেদ, ইমাম উদ্দিন নয়ন, আবু সাইদ মুন্না, সালাউদ্দীন কাদের আরজু, হাসান রোমেল, সাইফুল ইসলাম রাহাত, ইউসুফ আলী বিপ্লব, মোঃ হানিফ, শাহাদাত হোসেন, টনি দে, মেহেদী হাসান মিঠু, সাগর দাশ, শাহীন আলম, হেলাল বাদশা প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.