জন্মদিনে উপহার পেতে ৩৫ জনের সঙ্গে প্রেম

0

আন্তর্জাতিক ডেস্ক: সবকিছুই ঠিকঠাক চলছিল। ৩৫ জন প্রেমিকার সঙ্গে চুটিয়ে প্রেম করে যাচ্ছিলেন তাকাশি মিয়াগাওয়া। তবে বিপত্তি বাধলো প্রেমিকাদের কাছ থেকে জন্মদিনের চমৎকার সব উপহার পেতে জন্মদিন নিয়েই যখন মিথ্যাচার করলেন। তাছাড়া তাদের কাছে পণ্য বিক্রি করে লাভও করতে চাইলেন তাকাশি। পরে এতকিছু আর গোপন রইলো না। খবর আরটি নিউজের।

জাপানের নাগরিক তাকাশি মিয়াগাওয়ার বয়স ৩৯। বেকার নন—দক্ষিণ জাপানের কানসাই এলাকায় একটি মার্কেটিং কোম্পানিতে চাকরি করেন তিনি। তাকাশির প্রকৃত জন্মদিন ১৩ নভেম্বর। তবে তার অন্তত তিনজন প্রেমিকা পুলিশকে জানিয়েছেন, তারা কেউ বিশ্বাস করতেন তাকাশির জন্ম ফেব্রুয়ারিতে, কেউ জানতেন জুলাই আবার অন্যজনের জানা ছিল এপ্রিলে।

তাকাশি মিয়াগাওয়া মূলত অবিবাহিত নারীদের সঙ্গে এই প্রতারণা করে থাকেন। তিনি তাদের বলেন, বিয়ে করার জন্য পাত্রীর সন্ধান করছেন। বিয়ের জন্য তাকেই পছন্দ তার। পরে সম্পর্ক প্রেমের দিকে গড়ালে জন্মদিনে উপহার আদায় করেন তাকাশি। বিভিন্ন অনুষ্ঠানে তাকাশির সঙ্গে ভিন্ন ভিন্ন প্রেমিকা দেখে অনেকেরই সন্দেহ হয়। কোনো কোনো প্রেমিকার কানে যায় খবর। পরে কয়েকজন প্রেমিকা একসঙ্গে মিলিত হয়ে স্থানীয় পুলিশের কাছে তাকাশির নামে অভিযোগ করেন।

পুলিশ জানিয়েছে, জন্মদিনের উপহার হিসেবে তিনি প্রেমিকাদের কাছ থেকে কমপক্ষে ১ হাজার ডলার সমমূল্যের উপহার আদায় করেছেন। তার প্রেমিকার সংখ্যা অন্তত ৩৫ জন। প্রেমিকাদের কাছে পণ্য বিক্রি করেও মুনাফা করেন তাকাশি।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.