গুরুত্বপূর্ণ ম্যাচে বেতিসের সঙ্গে গোলশূন্য ড্র করলো রিয়াল মাদ্রিদ

0

স্পোর্টস ডেস্ক : লা লিগায় পথ হারালো রিয়াল মাদ্রিদ। লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে রিয়াল বেতিসের সঙ্গে গোলশূন্য ড্র করেছে জিদানের দল।

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। সুপার লিগে নাম লেখানোয় সমালোচকদের তোপের মুখে ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। কঠিন সময়ে ক্লাবের জয়ের দিকে তাকিয়ে ছিলেন সমর্থকরা। কারণ লিগ শিরোপার পথে প্রতিটা ম্যাচই গুরুত্বপূর্ণ। কিন্তু স্তাদে আলফ্রেডো দ্যা স্টেফানোতে নামের প্রতি মোটেও সুবিচার করতে পারেননি বেনজেমা, মদ্রিচরা। রিয়াল বেতিসের সঙ্গে গেল তিন মৌসুমে ঘরের মাঠে গোল পায়নি রিয়াল।

এবারো তার ব্যতিক্রম হয়নি। ৩৮ মিনিটে গোলের নিশ্চিত সুযোগ হারিয়েছেন বেনজেমা। ভুল করেছেন অ্যাসেনসিও। সে তুলনায় ছন্দে ছিলো রিয়াল বেতিস। ৬৫ মিনিটে রিয়ালের জ্বালে বল জড়িয়েই ফেলেছিলেন ইগলিসিয়াস। কিন্তু রক্ষা করেন রিয়াল গোলরক্ষক কোর্তোয়া। প্রথমার্ধ শেষে শুরু হয় তুমুল বৃষ্টি। শেষ পর্যন্ত আর ভাগ্য খোলেনি রিয়ালের। ৩৩ ম্যাচে ২১ জয়ে ৭১ পয়েন্ট নিয়ে জিদানের দল আছে দ্বিতীয় স্থানে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে চেলসির বিপক্ষে মাঠে নামার আগে ফুটবলারদের এমন পারফরমেন্সে হতাশ কোচ জিদান

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.