মিরসরাইয়ে আ’লীগ নেতার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

0

মিরসরাই প্রতিনিধি: চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক ও বাহার চৌধুরী নুরিয়া দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা নুরুল আনোয়ার চৌধুরী বাহারের ব্যক্তিগত উদ্যোগে মিরসরাইয়ে হত দরিদ্র ও খেটে-খাওয়া ৫শতাধিক পরিবারের মাঝে খাদ্য, ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১ মে) সকালে মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সার্বিক তত্ত্বাবধানে তার নিজ বাড়িতে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। পরে ৯টি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে তা পৌঁছে দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার,মঘা দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তোফায়েল উল্ল্যা চৌধুরী নাজমুল, সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সদস্য নুরুল গনি, সাবেক চেয়ারম্যান শাহীনুল কাদের চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মফিজ মাষ্টার, আওয়ামীলীগ নেতা নুরুল আবছার, ইউনিয়ন পরিষদের সদস্য নাছির উদ্দিন মিলন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস্কান্দার হোসেন আকাশ সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

নুরুল আনোয়ার চৌধুরী বাহার বলেন, করোনা ভাইরাসের প্রভাবে অনেক শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পড়েছে। রমজান মাসে তাদের পরিবার পরিজন নিয়ে চলতে অনেক কষ্ট হচ্ছে। তাই আমি প্রিয়নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের পরামর্শে মঘা দিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ও ৫শতাধিক পরিবারকে খাদ্য, ইফতার ও ঈদ উপহার সামগ্রী দিয়েছি।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.