পটিয়ায় আ’লীগের ঐক্যকে বিনষ্ট করার ষড়যন্ত্র রুখে দিতে হবে হুইপ শামসুল হক

0

সুজিত দও, পটিয়া প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছে, পটিয়ায় আ’লীগের ঐক্যকে বিনষ্ট করার জন্য একটি মহল ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে রুখে দিতে সবাইকে প্রস্তত থাকতে হবে।

কোন ষড়যন্ত্রই এ ঐক্যে ফাটল ধরাতে পারবে না।আ’লীগকে ক্ষমতাচ্যুত করতে দেশি বিদেশী ষড়যন্ত্রকারীরা চেষ্টা চালিয়ে যাচ্ছে। হেফাজতের ব্যানারে রাষ্ট্র ক্ষমতা দখলের যে ষড়যন্ত্র হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরাস্ত হয়েছে। আ’লীগ নেতৃবৃন্দকে এ করোনা দূর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

তিনি গতকাল বিকেলে পটিয়া আদর্শ উর্চ্চ বিদ্যালয় মিলনায়তনে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে হুইপ সামশুল হক চৌধুরী এমপির সাথে পটিয়া পৌরসভা আ’লীগের কার্যনিবাহী কমিটি ও ওয়ার্ড আ’লীগের সভাপতি, সাধারণ সম্পাদকের সাথে মতবিনিময় ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

পৌর আ’লীগের সভাপতি আলমগীর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এন এ নাছিরের সঞ্চালনায় উপস্থিত বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আ’লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আকম সামশুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, পৌর মেয়র আইয়ুব বাবুল, পৌরসভা আ’লীগের সহ সভাপতি ফজলুল হক আল্লাই, কাউন্সিলর গোফরান রানা, মো নাছির উদ্দিন পদ্মা, মুজিবুর রহমান চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক মেজবাহ্ উদ্দিন বাহার, সাংগঠনিক সম্পাদক সাইফুল্লাহ পলাশ, নুরুল করিম, কার্যনির্বাহী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, মঞ্জুরুল আলম, বিশ্বজিৎ দাশ, সাজ্জাদ সুমন, হায়দার আলম রুহেল ও পৌরসভার ওয়ার্ড আ’লীগের সভাপতি ও সম্পাদক বৃন্দসহ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.