বাঁশখালীতে ছাত্রদলের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

0

বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালী উপজেলা ছাত্রদলের উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীর রোগমুক্তি কামনায় দোয়া, মুনাজাত ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ মে) সন্ধ্যায় পৌরসদরস্থ গ্রীণ চিলি রেস্টুরেন্টে অনুষ্ঠিত দোয়া, মুনাজাত ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন বাঁশখালী উপজেলা ছাত্রদল নেতা মো. নিজাম উদ্দিন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদল নেতা মো. জালাল উদ্দীন, মো. আবদুল মালেক, মো. পারভেজ, মো. ফরহাদুল ইসলাম, মো. জসিম উদ্দীন, আলী রিয়াজ খান, মো. দিদারুল ইসলাম, মো. স¤্রাট, মো. জীবন, মো. শাকিল, সুমন চৌধুরী, জাসেদ, রবিউল আলম ও মো. হাসান প্রমুখ।

ইফতার মাহফিলে নেতৃবৃন্দ বলেন, ‘তিনবারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বাঁশখালীর সাবেক সাংসদ ও প্রতিমন্ত্রী আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী দীর্ঘদিন শারীরিক অসুস্থতায় ভুগছেন। পবিত্র রমজান মাসে তাঁদের সুস্থতা কামনায় উপজেলা ছাত্রদলের উদ্যোগে এই দোয়া, মুনাজাত ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। এ সময় বক্তারা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর দ্রুত রোগমুক্তির জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।’

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.