আজ দেশে ফিরছেন সাকিব-মোস্তাফিজ

0

স্পোর্টস ডেস্ক: আজ বিকেলে ঢাকা ফিরছেন জাতীয় দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।  সবকিছু ঠিক থাকলে বিকেল ৪টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পাঁ রাখার কথা দুজনের।

বৃহস্পতিবার (৬ মে) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র সারাবাংলাকে এখবর নিশ্চিত করেছে। সূত্রটি জানায়, ইতোমধ্যেই দেশের উদ্দেশ্যে রওনা দিয়েছেন দুই ক্রিকেটার। দুপুর ১টায় বাংলাদেশগামী চাটার্ড বিমানে উঠে বসেন সাকিব-মোস্তাফিজ।

বিমানবন্দরে নামার পর সোজা হোটেল সোনারগাঁওয়ে যাবেন দুই ক্রিকেটার। সেখানেই ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে দুজনকে। ধারণা করা হচ্ছে, সামনেই যেহেতু ঘরের মাঠে শ্রীলংকা সিরিজ ফলে স্বাস্থ্য অধিদপ্তরের সঙ্গে সমন্বয় করে দুই ক্রিকেটারের কোয়ারেন্টাইন সময়সীমা করামানোর চেষ্টা করবে বিসিবি।

উল্লেখ্য, বোর্ডের ছুটি নিয়ে আইপিএল খেলতে গিয়ে ভারতে আটকে পড়েছিলেন সাকিব-মোস্তাফিজ। ভারতে করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করেছে। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে কয়েকজন ক্রিকেটারও করোনায় আক্রান্ত হয়ে পড়েন। ফলে দুদিন আগে টুর্নামেন্টটি অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছে আইপিএল কর্তৃপক্ষ।

এদিকে, ভারতের করোনা পরিস্থিতি দিনকে দিন খারাপ হচ্ছিল বলে দেশটির সঙ্গে আকাশ, বিমান, পানি পথের যোগাযোগ বন্ধ করে দিয়েছে বিশ্বের বিভিন্ন দেশ। বাংলাদেশও একই সিদ্ধান্ত নিয়েছে। ফলে আইপিএল স্থগিত হলেও দেশে ফিরতে পারছিলেন না ক্রিকেটাররা।

ভারতীয় বোর্ড আগেই জানিয়েছিল, ক্রিকেটারদের দেশে পৌঁছে দেওয়ার দায়িত্ব তাদের। চাটার্ড বিমানে করে ক্রিকেটারদের দেশে পাঠানো হবে। সেই কথা মতে পর্যায়ক্রমে ক্রিকেটারদের দেশে পাঠানোর উদ্যোগ নিয়েছে বিসিসিআই।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.