সকালে খালি পেটে গোমূত্র পান করলেই করোনা নিয়ন্ত্রিত হবে, দাওয়াই বিজেপি বিধায়কের

0

আন্তর্জাতিক ডেস্ক : করোনাকে হারাতে গোমূত্র পান করতে হবে, এমনই দাওয়াই উত্তরপ্রদেশের বৈরিয়ার বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংহের। কী ভাবে খেতে হবে সেই গোমূত্র? তাও ক্যামেরার সামনে বসে বুঝিয়ে দিয়েছেন তিনি। পাশাপাশি বলেছেন, তিনি দিনের মধ্যে ১৮ ঘণ্টা কাজ করতে পারেন, আর সেই প্রাণশক্তির উৎস গোমূত্র।

এর আগেও গোমূত্র ও করোনা চিকিৎসার এক যোগসূত্র তৈরির চেষ্টা করা হয়েছে। তবে সুরেন্দ্র সিংহ কথায় নয়, বিশ্বাসী কাজে। সেই কারণে ক্যামেরার সামনে এসে তিনি গোমূত্রের শিশি খুলে, জলে মিশিয়ে খেয়ে বুঝিয়ে দিয়েছেন কী ভাবে ব্যবহার করতে হবে এটি। বলেছেন, সকালে খালি পেটে গোমূত্র পান করতে হবে। গোমূত্র মিশিয়ে নিতে হবে এক গ্লাস জলে। তার পর সেটি পান করতে হবে। খাওয়ায় পর অপেক্ষা করতে হবে আধঘণ্টা। এই সময়ের মধ্যে অন্য কিছু খাওয়া যাবে না।

ভিডিয়োর শেষে সুরেন্দ্র সিংহের বার্তা, বিজ্ঞানে বিশ্বাস থাক না থাক, তিনি গোমূত্রের কার্যকারিতায় বিশ্বাস করেন। শুধু করোনা নয়, আরও একাধিক রোগমুক্তিতে গোমূত্র গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। তাঁর মতে, হৃদযন্ত্রের রোগ কমাতে অবশ্যই গোমূত্র ব্যবহার করা উচিত। এ ছাড়াও, করোনা থেকে মুক্তি পেতে তিনি হলুদ গুঁড়ো ব্যবহারেরও পরামর্শ দিয়েছেন।
সুত্র: আনন্দবাজার

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.