চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ১৩৬ জন, মৃত্যু ৩ জন

0

সিটি নিউজ : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যুর পাশাপাশি শনাক্ত হয়েছে আরও ১৩৬ জন। এর মধ্যে মহানগরের একজন ও উপজেলার দুজনের মৃত্যু রয়েছে। মহানগরীতে ১০১ জন ও উপজেলায় ৩৫ জন করোনা আক্রান্ত হয়েছে।

গত বছরের ৩ এপ্রিল থেকে এখন পর্যন্ত করোনায় ৫৫৫ জনের মৃত্যু হয়েছে।

৯৩৬টি নমুনা পরীক্ষায় ১৩৬ জনের শরীরে নতুন করে করোনা শনাক্ত হলো। এখন পর্যন্ত মহানগরী ও উপজেলা মিলিয়ে মোট করোনা আক্রান্ত ৫১ হাজার ১৯ জন। এর মধ্যে মহানগরীতে ৪০ হাজার ৮৫৬ জন। উপজেলায় ১০ হাজার ১৬৩ জন।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৬৬টি নমুনা পরীক্ষায় পজিটিভ হয়েছে ৩৭ জন। বিআইটিআইডিতে ৪১৭টি নমুনা পরীক্ষায় পজিটিভ হয়েছে ৪৩ জন। চট্টগ্রাম মেডিকেল কলেজে ১৬টি নমুনা পরীক্ষায় তিনজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে ১৯১টি নমুনা পরীক্ষায় পজিটিভ হয়েছে ৩৪ জন। কক্সবাজার মেডিকেল কলেজে ১৪টি নমুনা পরীক্ষায় কারো শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়নি।

এ ছাড়া বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ৮৭টি নমুনা পরীক্ষায় পজিটিভ হয়েছে ৯ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ২২টি নমুনা পরীক্ষায় ৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়া মেডিকেল সেন্টার হাসপাতালে ২৩টি নমুনা পরীক্ষায় তিনজনের শরীরে নতুন করে করোনা পজিটিভ আসে।

গতকাল শুক্রবারও (৮ মে) চট্টগ্রামে ৩ জনের মৃত্যু হয়। এছাড়া একই সময়ে আরও ১০৮ জনের করোনা শনাক্ত হয়।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.