সীতাকুণ্ডে যুবককে কুপিয়ে হত্যা

0

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে মোটর সাইকেল চালিয়ে বাড়ি যাওয়ার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কোরবান আলী সোহেল (২৬) নামে এক যুবক নিহত হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৌরসদরের পেশপাড়া নামক স্থানে উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সোহেল উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ এলাকার মো.দেলোয়ার হোসেনের পুত্র।

জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে সীতাকুণ্ড পৌর সদর থেকে মোটরসাইকেল যোগে মুরাদপুর হাসনাবাদ তাঁর নিজ বাড়িতে যাচ্ছিল। এসময় মহাসড়কের পেশকারপাড়া মোড়ে দুর্বত্তরা তার গাড়ি পথরোধ করে এলোপাতাড়ি চুরিকাঘাত করে তারা সিএনজি করে পালিয়ে যায়। এ সময় পথচারীরা সোহেলকে মহাসড়কের পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে সোহেলকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ হোসেন নিজামী বাবু জানান, নিহত সোহেল কোন রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত নয়, তবে সোহেল কেন খুন হতে পারে তা নিশ্চিত করে বলতে পারেনি তিনি। এদিকে কেউ কেউ ধারণা করছেন সোহেল আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদে প্রতিদন্ধিতা করার কথা ছিল।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার ওসি(তদন্ত) সুমন বণিক জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে কে বা কারা হত্যা করেছে তা জানা যায়নি। তবে ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.