দুঃস্থ বাকপ্রতিবন্ধীর অসহায়ত্বের পাশে দাঁড়িয়ে সন্ধানী চমেকের ভ্যান উপহার

0

সিটি নিউজ: লকডাউন এর দিন থেকে শুরু করে নিম্নমধ্যবিত্ত ও খেটে খাওয়া মানুষগুলা যখন কাজ হারিয়ে বিচলিত ও অসহায় তখন থেকেই সন্ধানী চমেক ইউনিট মানবিকতার স্বার্থে যথাসম্ভব তাদের সাহায্য করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সাথে সমাজে যারা আর্থিকভাবে অসচ্ছল  তাদের সচ্ছলতা ফিরিয়ে আনতে সন্ধানী চমেক ইউনিট ও তার প্রত্যেক সদস্যের করা নিঃস্বার্থ যে চেষ্টা তা প্রশংসার দাবিদার। সন্ধানী চমেকের একের পর এক মানবসেবায় নিয়োজিত হওয়ার অভিপ্রয়াসে এবার যোগ হল নতুন মাত্রা।

দেশের মূল ভূখণ্ড থেকে বিচ্ছিন্ন চট্টগ্রাম জেলার দ্বীপ উপজেলা সন্দ্বীপ পৌরসভার ৬নং ওয়ার্ডের ইজ্জত উল্লাহ সেরাং বাড়ির বাকপ্রতিবন্ধী মোঃ কামাল উদ্দিন যার কিনা স্থানীয় একটি বাজারে সবজি দোকানে সামান্য বেতনের কাজই পরিবারের ৬ সদস্যের অন্নের উৎস। এই অসহায় পরিবারটির পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয় মানবতার স্বার্থে অঙ্গীকারবদ্ধ সন্ধানী চমেক। তাদের টিকে থাকার লড়াই টা কিছুটা সুগম করতে সন্ধানী চমেক ইউনিটের পক্ষ থেকে একটি ” ভ্যানগাড়ি” উপহার দেওয়া হয়েছে সেই পরিবারকে।

প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যারা সন্ধানী চমেকের সাথে হাত মিলিয়ে এমন মহৎ কাজে অংশগ্রহণ করেছে সকলের কাছে সন্ধানী চমেক কৃতজ্ঞ। এভাবেই মানবতার ফেরিওয়ালা হিসেবে সন্ধানী চমেক অসহায় মানুষদের পাশে আগেও ছিল আর ভবিষ্যতেও থাকবে এটাই প্রত্যাশা।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.