শাহরুখের কন্যা সুহানার সঙ্গে প্রেম করতে ৭ শর্ত

0

বিনোদন ডেস্ক: আজ (শনিবার) ২১ বছর পুর্ণ করছে বলিউড বাদশার আদরের এই একমাত্র কন্যা সুহানা খান। বাবার খ্যাতির ছায়ায় বেড়ে ওঠা বলিউড বাদশার এই কন্যার জন্ম হয়েছিল ২০০০ সালের ২২ মে মুম্বাইতে। ছোট থেকেই বাবার মতো সুপার স্টার হওয়ার স্বপ্ন দেখেন সুহানা। তবে লেখাপড়া শেষ না করে বিনোদন জগতে পা রাখাকে কোনওদিনই সমর্থন করেননি শাহরুখ।

মেয়ে সুহানার সঙ্গে বলিউড বাদশা শাহরুখ খানের ‘দোস্তি’-র কথা সর্বজনবিদিত।  আইপিএল-এ স্টেডিয়ামের গ্যালারি থেকে একসঙ্গে নিজেদের ক্রিকেট দলের হয়ে গলা ফাটানো থেকে শুরু করে ছুটি কাটানো সব জায়গায় শাহরুখের সঙ্গে দেখা যায় সুহানাকে। এমনকি শাহরুখ অভিনীত ‘জিরো’ ছবির অন্যতম সহকারী পরিচালকও ছিলেন তিনি। এইমুহূর্তে আমেরিকার নিউ ইয়র্ক ইউনিভার্সিটির ছাত্রী সে। ২০১৮ সালে কলেজে সুহানা অভিনীত ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’ দেখতে সুদুর আমেরিকা পাড়ি দিয়েছিলেন ‘কিং খান’। শুধুমাত্র সামনের সাড়িতে বসে মঞ্চে মেয়ের অভিনয় দেখবেন বলে।

 শাহরুখের কন্যা সুহানার সঙ্গে প্রেম করতে ৭ শর্ত
শাহরুখের কন্যা সুহানার সঙ্গে প্রেম করতে ৭ শর্ত

কন্যা সুহানার সঙ্গে প্রেম করতে শাহরুখের ৭ শর্ত

একবার এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন তার একমাত্র মেয়ের ভবিষ্যতের প্রেমিকের জন্য তিনি ঠিক করে রেখেছেন ৭টি নিয়ম।  সুহানার সঙ্গে সম্পর্কে যেতে গেলে সেই ব্যক্তিকে মানতেই হবে সেই সবকটি নিয়ম। শাহরুখের কথায়—

১) চাকরি থাকতেই হবে। বেকার থাকা চলবে না।
২) আগে থেকেই এই ধারণা পাকাপোক্ত করে নাও যে আমি তোমাকে পছন্দ করবো না।
৩) আমি সব ব্যাপারে থাকবো।
৪) মনে রেখো, সুহানা আমার রাজকন্যা। তোমার কোনোরকম জয়ের স্মারক নয়।
৫) এটা যেন মাথায় থাকে কিছু বাড়াবাড়ি দেখলে জেল পর্যন্ত যেতে রাজি আমি!
৬) ভালো উকিল যেন থাকে তোমার কাছে।
৭) তুমি সুহানার সঙ্গে যা যা করবে, যেমন ব্যবহার করবে ঠিক পাল্টা সেটাই পাবে আমার তরফে। পাবেই পাবে!

পরে অবশ্য অন্য একটি সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন পুরো ব্যাপারটি তিনি মজা করেই বলেছিলেন। সুহানার প্রেমিক প্রসঙ্গে তার বলিউড বাদশা বলেন, ‘ভবিষ্যতে সুহানা যখন কারোর প্রেমে পড়বে,তার সঙ্গে সম্পর্কে যাবে আমি স্রেফ চুপচাপ তা মেনে নেবো। আমি মেয়ের বিরোধিতা করতেই পারবো না।’

নেটদুনিয়াতেও দুর্দান্ত জনপ্রিয় সুহানা। সাহসী পোশাকের ছবি থেকে শুরু করে বন্ধুবান্ধব কিংবা পরিবারের সঙ্গে বিদেশে ছুটি কাটানোর ছবি প্রায়শই পোস্ট করেন তিনি। একদিকে যেমন রয়েছে সামাজিক নেট-মাধ্যমে তার ক্রিয়াকলাপ, অন্য দিকে একই সঙ্গে রয়েছে বিভিন্ন সামাজিক ইস্যুতে তার মতামত। নিজের গায়ের রঙের জন্য নানা জায়গায় তার উদ্দেশ্যে ভেসে এসেছে টিকা-টিপ্পনি। একাধিকবার বর্ণবৈষম্যের শিকারও হয়েছেন তিনি। সে সব নিয়ে নিজের প্রতিবাদ কখনও লুকিয়ে রাখেননি তিনি। একাধিকবার সরব হয়েছেন।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.