লায়ন্স ক্লাব আর্ত মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে

0

সিটি নিউজ ডেস্ক: আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব অব চিটাগং এরিস্টোক্রেট, লায়ন্স ক্লাব অব চিটাগং এপেক্স ও লায়ন্স ক্লাব অব চিটাগং এরিস্টোক্রেট এলিট এর যৌথ উদ্যোগে দুস্থ পরিবার ও রাঙ্গুনিয়া, ফটিকছড়ি ও রাউজান থেকে আগত ৩টি হেফজখানা ও এতিমবাচ্চাদের মাঝে খাদ্য সামগ্রী ও পাঞ্জাবির কাপড়, লুঙ্গি, টুপি বিতরণ করা হয় চন্দনপুরা গুলএজার বেগম স্কুলে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর ২য় ভাইস জেলা গভর্নর লায়ন শামসুউদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন রিজিওয়ন চেয়ারপার্সন লায়ন উত্তম কুমার, গাইডিং লায়ন ও ডিস্ট্রিক কো-চেয়ারপার্সন লায়ন মোঃ আশিকুল আলম আশিক, প্রেসিডেন্ট লায়ন মোঃ কাজী ইমাম হোসেন (এপেক্স), প্রেসিডেন্ট লায়ন মোঃ ইসমাইল (এরিস্টোক্রেট এলিট), ডিরেক্টর লায়ন ইমদাদুল ইসলাম চৌধুরী, সেক্রেটারি লায়ন নাজমুল হক, জয়েন্ট সেক্রেটারি লায়ন শাহিনুর মাহমুদ, ট্রেজারার লায়ন একে এম মহিউদ্দিন আহমেদ, জয়েন্ট ট্রেজারার কামরুজ্জামান, লায়ন সোনিয়া, লায়ন জমির, লায়ন তাহমিনা, লিও বোরহান, লিও ইপা, লিও তাওসিফ শাহরিয়ার সহ প্রমুখ।

অনুষ্ঠানে অতিথি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষা, চিকিৎসা ও আর্ত মানবতার কল্যাণে বিভিন্ন ভাবে সহযোগিতার মাধ্যমে লায়ন্স ক্লাবগুলো ভূমিকা রেখে যাচ্ছে। এই করোনা মহামারীতে লায়নরা নিরলসভাবে মানব কল্যাণে কাজ করে যাচ্ছে।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.