আগামী সপ্তাহে সৌদি আরব গামী বিমানের ফ্লাইট চালু হবে

0

সিটি নিউজ ডেস্ক : বিমান বাংলাদেশ এয়ারলাইনস আগামী ২৯ মে থেকে সৌদি আরবে ফ্লাইট পরিচালনা করবে। সংস্থাটি রোববার (২৩ মে) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানিয়েছে।

বিমান বলছে, সৌদি আরবে প্রাতিষ্ঠানিক হোটেল কোয়ারেন্টিন প্যাকেজ সুবিধা নিশ্চিত করা সাপেক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইনস ২৯ মে থেকে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে।

সৌদিগামী যাত্রীদের হোটেল বুকিংসহ কোয়ারেন্টাইন প‍্যাকেজ ও বিমানের আসন সংরক্ষণের জন‍্য নিকটস্থ বিমান সেলস কাউন্টারে যোগাযোগের বিশেষভাবে অনুরোধও করা হয়েছে।

উল্লেখ্য যে ভিসার মেয়াদের উপর অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীদের আসন সংরক্ষণ করা হবে।

তবে সৌদি আরবে যেতে আগে ভ্রমণকারী ও প্রবাসীদের কোয়ারেন্টিনে থাকার ব্যবস্থা নিশ্চিত করতে হবে। এর আগে সৌদি কর্তৃপক্ষ ২০ মে থেকে বিভিন্ন শর্ত আরোপ করায় পাঁচ দিনের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উপসাগরীয় দেশটিতে সব ফ্লাইট স্থগিত করে দিয়েছিল।

সৌদি কর্তৃপক্ষের হোটেল কোয়ারেন্টিনসহ বিভিন্ন শর্ত আরোপের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইনস এ সিদ্ধান্ত নেয়।

এতে সৌদিগামীরা বেশ ভোগান্তিতে পড়েন। হোটেলে বুক করা, ফ্লাইট শিডিউল পাওয়াসহ সামগ্রিক বিষয়ে বিভ্রান্তির মধ্যে আছেন সৌদি থেকে ছুটিতে দেশে আসা প্রবাসীরা।

এখন ২৯ মে থেকে আবার সৌদি আরবে ফ্লাইট চলা শুরু হবে বলে জানানো হয়েছে।

বিস্তারিত জানতে বিমানের ওয়েবসাইট (https://www.biman-airlines.com/) বা বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭–এ যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.