সীতাকুণ্ডের শীতলপুর ও কুমিরায় সড়ক দূর্ঘটনায় নিহত ২

0

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। রবিবার রাত ও সোমবার দুপুরে উপজেলার কুমিরা ও সোনাইছড়িতে এপৃথক দুর্ঘটনা ঘটে।

আজ সোমবার দুপুর দুইটার সময় উপজেলার সোনাইছড়ির শীতলপুরস্থ মদনহাট এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে হানিফ পরিবহণ বাসের ধাক্কায় জাবেদ চৌধুরী (৩৫) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। সে চট্টগ্রাম নগরীর ফিরিঙ্গি বাজারস্থ জানে আলম দোভাসের বাড়ির মুছা আহম্মদ চৌধুরীর পুত্র।

জানা যায়, নিহত জাবেদ মোটার সাইকেল চালিয়ে কর্মস্থল শীতলপুর স্টিলে আসার পথে মদনহাট এলাকায় ঢাকামুখী একটি হানিফ পরিবহণ বাস তাকে ধাক্কা দিয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তিনি শীতলপুরে স্টিল মিলে কেমিস্ট হিসেবে কর্মরত ছিলেন। হাইওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। অপরদিকে রোববার রাত রাত ১ টায় সময় উপজেলার কুমিরা বাইপাস এলাকায় একটি যাত্রীবাহী বাসকে পিছন দিকে আরেকটি লরী ধাক্কা দিলে বাসের হেলপার (অজ্ঞাত) নিহত হয়।

জানা যায়, বাসের হেলপার বাসের সামনের গ্লাস পরিষ্কার করছিল এই সময় পিছন দিকে লরিটি বাসকে ধাক্কা দিলে সে নিচে পরে যায় এবং বাসটি তার শরীরের উপর দিয়ে উঠে যায়, এতে সে ঘটনাস্থলে নিহত হয়। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে বার আউলিয়া হাইওয়ে পুলিশকে বুঝিয়ে দেওয়া হয়।

এব্যাপারে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই আবুল হাসনাত বলেন, হানিফ পরিবহণের ধাক্কায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয় এবং রোববার রাতে লরীর ধাক্কায় বাসের হেরপার নিহত হয়।

দুইটি লাশ উদ্ধার করা হযেছে এবং গাড়িগুলো আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.