ইমরুল-তুষার প্রিমিয়ার লিগের আগে করোনা আক্রান্ত

0

স্পোর্টস ডেস্ক : ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শুরুর আগে আবারও করোনাভাইরাস নিয়ে দুশ্চিন্তা। দ্বিতীয়বার পরীক্ষায় করোনা পজিটিভ হয়েছেন দুই অভিজ্ঞ তারকা ব্যাটার ইমরুল কায়েস ও তুষার ইমরান।

শনিবার (২৯ মে) সারাবাংলাকে এখবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নাম প্রকাশে অনিচ্ছুক একটি বিশ্বস্ত সূত্র।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ইমরুল এবং ব্রাদার্স ইউনিয়নের তুষার ইমরানের সঙ্গে পজিটিভ হয়েছেন আরও তিন কর্মকর্তা।  আজ আবারও তাদের পরীক্ষা করানোর কথা রয়েছে।

এর আগে গত ২৬ মে প্রথম করোনা পরীক্ষায় ক্রিকেটার, কর্মকর্তাসহ নয়জনের করোনা পজিটিভ রেজাল্ট আসে। তবে গতকাল দ্বিতীয় পরীক্ষায় তাদের সবারই নেগেটিভ এসেছে।

ঢাকা প্রিমিয়ার লিগের ২০১৯-২০ মৌসুম শুরু হয়েছিল গত মার্চের ১৫ তারিখে। কিন্তু এক রাউন্ড যেতেই করোনার কারণে স্থগিত হয়ে যায় টুর্নামেন্টটি। সবকিছু ঠিক থাকলে আগামী ৩১ মে থেকে পূনরায় মাঠে গড়ানোর কথা প্রিমিয়ার লিগ।

তবে আগের মতো ওয়ানডে ফরম্যাটে নয়। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে এবারের প্রিমিয়ার লিগ হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়াম ও বিকেএসপির দুই মাঠে প্রতিদিন ছয়টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

সিটি নিউজ /এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.