পাঁচ মাসের গর্ভবতী নারীর পেটে লাথি, গর্ভের শিশুর মৃত্যু !

0

চকরিয়া প্রতিনিধি: চকরিয়ায় জমি দখলকে কেন্দ্র করে ফাতেমা বেগম (২৩) নামে এক গর্ভবতী নারীকে তলপেটে লাথি দেয়ায় পেটের ভেতরেই মারা গেছে গর্ভের পাঁচ মাসের নবজাতক।

নবজাতক মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া সরকারি হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক।

শুক্রবার (২৮ মে) সন্ধ্যার দিকে কোনাখালী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের মরংঘোনা পূর্বপাড়া এলাকায় হামলার এই ঘটনা ঘটে। রাতে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় অবস্থা আশঙ্কাজনক হলে পরিবারের সদস্যরা আহত ওই নারীকে রাতে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করার। আহত ফাতেমা বেগম কোনাখালী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের সিকদারপাড়া গ্রামের মনির উদ্দিনের স্ত্রী।

এ ঘটনায় তাঁর বাবা সোনা মিয়া বাদি হয়ে চকরিয়া থানায় পাঁচজনকে আসামি করে শুক্রবার রাতে একটি এজাহার জমা দিয়েছেন।

জানা যায়, বসতভিটার জমি দখলে রাখার ঘটনাকে কেন্দ্র করে থানায় অভিযোগ দেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে তদন্ত করে ফেরার পরপরই বাদিপক্ষের ওপর হামলা চালায় আসামি পক্ষের লোকজন।

আহত ফাতেমা বেগমের বাবা সোনা মিয়া জানান, প্রায় ২০ বছর আগে কোনাখালী ইউনিয়নের মরংঘোনা পুর্বপাড়া গ্রামে তিনি ৩২ কড়া জমি কিনে বাড়ি ও চলাচলের রাস্তা তৈরী করেছেন। কিন্তু তাঁর কেনা জমির মধ্যে ১২ কড়া জমি দীর্ঘদিন ধরে অবৈধভাবে দখলে রেখেছেন প্রতিবেশি লাঠিয়াল মনজুর আলমের পরিবার। এ ব্যাপারে তিনি স্থানীয় কোনাখালী ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতে জমি উদ্ধারের আবেদন জানিয়ে একটি অভিযোগ দেন।

ঘটনার বিষয়ে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সুজা আবদুল্লাহর কাছে জানতে চাইলে তিনি বলেন, বাদীর অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল তদন্ত করা হয়েছে। তদন্ত করে ফেরার পর দুই পক্ষের লোকজনের মধ্যে কি ঘটনা হয়েছে তা আমি অবগত নয়।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.