চকরিয়ায় ভবনের সিঁড়ি থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

0

চকরিয়া প্রতিনিধি: চকরিয়ায় নির্মাণাধীন একটি একতলা ভবনের সিঁড়ি থেকে ফসকে পড়ে মোহাম্মদ ইউনুছ (৫৬) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৮ মে) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদ সংলগ্ন ব্যবসায়ী বেলায়েত হোসেনের নির্মিতব্য ভবনে এ দুর্ঘটনা ঘটে। ওইদিন রাত আনুমানিক দশটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। নিহত মোহাম্মদ ইউনুছ চকরিয়া পৌরসভার উত্তর কাহারিয়াঘোনা খোন্দকারপাড়া এলাকার মৃত আলী আহমদ বলির ছেলে।

নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোটভাই চকরিয়া আবাসিক মহিলা কলেজের আইটি শিক্ষক অধ্যাপক জমির উদ্দিন আহমদ।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার উপজেলার সাহারবিল ইউনিয়নে নির্মাণাধীন এক তলা ভবনে নির্মাণ শ্রমিকরা ছাদ ঢালাইয়ের কাজ করেছিল। প্রতিদিনের মতো কাজ শেষ করে সিঁড়ি দিয়ে নামার সময় হঠাৎ পা পিছলে নিচে পড়ে নির্মাণ শ্রমিক ইউনুছ মাথায় গুরুতর জখম হয়।

পরে নির্মিতব্য ভবনের মালিক ও শ্রমিকরা ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালেরর দায়িত্বরত চিকিৎসক শ্রমিক ইউনুছের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চমেকে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় আনুমানিক রাত দশটার দিকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নির্মাণ শ্রমিক ইউনুছের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির সহকারি উপপরিদর্শক(এএসআই) আলিউদ্দিন তালুকদার বলেন, গতকাল সন্ধ্যায় চকরিয়া থেকে গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তিকে চমেকে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০ টার দিকে তার মৃত্যু হয়।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.