মিরসরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন করেরহাট

0

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে করের হাট ইউনিয়ন দল।

সোমবার (৩১ মে) বিকেলে মিরসরাই উপজেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় হাইতকান্দি ইউনিয়ন দলকে ৩-১ গোলে তারা পরাজিত করে। এর আগে সকালে প্রথম পর্বের খেলায় সেমিফাইনালে খৈয়াছরা ইউনিয়ন দলকে পরাজিত করে ফাইনালে যায় করেরহাট ইউনিয়ন দল ও দ্বিতীয়পর্বের খেলায় কাটাছরা ইউনিয়ন দলকে পরাজিত করে ফাইনালে যায় হাইতকান্দি ইউনিয়ন দল।

মুষলধারে বৃষ্টির মধ্যে প্রতিদ্বন্ধিতামূলক খেলায় প্রতিটি মিনিটে ছিল উত্তেজনাকর। বৃষ্টি উপেক্ষা করে নিজ ইউনিয়নের খেলোয়াড়দের সমর্থন দেওয়ার জন্য মাঠে উপস্থিত ছিলেন দর্শকরা। খেলায় উপজেলায় নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) সুবল চাকমা, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও হাইতকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কামরুল আহসান হাবীব। ফাইনাল খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন করেরহাট ইউনিয়ন খেলোয়াড় হৃদয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান বলেন,উত্তেজনা মূলক ফাইনাল খেলায় করেরহাট ইউনিয়ন টিম চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া টুর্ণামেন্টে অংশ নেওয়া ১৬ টি দল থেকে বাছাইকরা খেলোয়াড়দের নিয়ে উপজেলা টিম গঠন করা হবে। যেটা চট্টগ্রাম জেলার খেলায় অংশ গ্রহণ করবে।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.