পটিয়ায় আগুনে ৫ বসত ঘর পুড়ে ছাই

0

সুজিত দও, পটিয়া প্রতিনিধি: পটিয়ার জিরি ইউনিয়নের গোলপুকুরিয়া নাথ পাড়ায় অগ্নিকাণ্ডের ঘটনায় ৫টি বসত ঘর পুড়ে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানান। তবে আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

গত শনিবার দিবাগত গভীর রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে।

পটিয়া ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, শনিবার গভীর রাতে পটিয়া জিরি ইউনিয়নের গোলপুকুরিয়া নাথ পাড়ার সুকুমার নাথের ঘর থেকে আগুনের লেলিহান শিখা দেখে বাড়ির লোকজনের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসার মুহূর্তের সুকুমার নাথ, অশোক নাথ, আলো নাথ,টিটু নাথ ও নিটু নাথের ঘর সহ ৫টি ঘরে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরে থাকা লোকজন দ্রুত বের হওয়ায় প্রাঁনে বেঁচে যান। স্থানীয়দের ফোনে খবর পেয়ে পটিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।এ আগেই আগুনে ৫টি ঘর পুড়ে যায়।

পটিয়া ফায়ার সার্ভিসের (ভারপ্রাপ্ত) স্টেশন কর্মকর্তা মনি ত্রিপুরা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গভীর রাতে মোবাইল ফোনে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে পৌঁছে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে। ক্ষতির পরিমাণ তাৎক্ষণিক নিরূপণ করা সম্ভব হয়নি বলে জানান।

 

সিটি নিউজ / এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.