সিনেমা হলে আসছে ‘নবাব এলএলবি’

0

বিনোদন ডেস্ক: সেন্সর জটিলতায় বেশ কয়েকবার সিনেমা হলে মুক্তির ঘোষণা দিয়েও ‘নবাব এলএলবি’ মুক্তি দিতে পারেননি পরিচালক অনন্য মামুন। ছবিটি দীর্ঘ পাঁচ মাস সেন্সর বোর্ডে নানাবিধ লড়াইয়ের পর গত বৃহস্পতিবার (১০ জানুয়ারি) ছাড়পত্র পেয়েছে। এরমধ্যে মামুন জানালেন ছবিটি আগামী ২৫ জুন সারাদেশে মুক্তি দেওয়া হবে।

মামুন জানান, ছবিটির ৯ মিনিট ৪৩ সেকেন্ড সেন্সর বোর্ডে কাটা হয়েছে। তারপরও তারা খুশি ছবিটি সেন্সর পেয়েছে, তারা বৃহৎ পরিসরে দর্শকদের ছবিটি দেখাতে পারবেন/

মধ্য জানুয়ারিতে সেন্সর বোর্ডে জমা পড়েছিল ‘নবাব এলএলবি’।  গেল ১৯ জানুয়ারি ছবিটি বোর্ড সদস্যরা দেখেও। তখন কিছু সংশোধন দিয়েছিল বোর্ড সদস্যরা। সে অনুযায়ী নতুন করে ছবিটি জমা দেওয়ার পর ছাড়পত্র দেওয়া হয়।

সেলিব্রেটি প্রোডাকশন প্রযোজিত ছবিটি গত ১৬ ডিসেম্বর ও ১ জানুয়ারি দুই ভাগে আই থিয়েটার নামক একটি অ্যাপে মুক্তি দেওয়া হয়। একটি দৃশ্যে ধর্ষণের শিকার একজন নারী মামলা করতে গেলে পুলিশের নানান প্রশ্নবানের মুখে পড়েন।  ২৫ ডিসেম্বর সে দৃশ্যটিকে অশ্লীল এবং পুলিশের সম্মানহানী করা হয়েছে এ অভিযোগে পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে পর্ণোগ্রাফি আইনে গ্রেফতার করে পুলিশ।  পরবর্তীতে গত ১১ জানুয়ারি তারা জামিন পান।

‘নবাব এলএলবি’-র প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু। এতে একজন ধর্ষণ শিকারের নারীর চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া।  আর তার সে লড়াইয়ে আইনজীবী হিসেবে সঙ্গী হন শাকিব খান ও মাহিয়া মাহি।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.