“সার্ক মানবাধিকার ফাউন্ডেশন” সকাশে শিল্পপতি সৈয়দ নজরুল ইসলাম

0

সিটি নিউজ : দক্ষিণ এশিয়ার শীর্ষ মানবিক বাতাবরণ সৃষ্টিকারী সংগঠন ‘সার্ক মানবাধিকার ফাউন্ডেশন’ কেন্দ্রিয় কার্যালয় পরিদর্শন করেন বিজিএমইএ’র ফার্স্ট ভাইস-প্রেসিডেন্ট ও ওয়েল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর পরিচালক, বিশিষ্ট সমাজ অনুভাবক, শিল্পপতি সৈয়দ নজরুল ইসলাম।
গত ১৭ জুন বৃহস্পতিবার দুপুর ২টায় ফাউন্ডেশন’র বনানীস্থ কেন্দ্রিয় কার্যালয়ে সংগঠনের মহাসচিব অধ্যাপক মওলানা আবেদ আলী, ফাউন্ডেশনের নেতৃবৃন্দদের নিয়ে তাঁকে ফুলেল শুভেচ্ছাসহ অভ্যর্থনা জ্ঞাপন করেন। পরবর্তীতে ‘বাংলাদেশের আর্তসামাজিক প্রেক্ষাপটে মানবাধিকার সংগঠনের ভূমিকা ও অপরিহার্যতা নিয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন। নেতৃবৃন্দরা সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কার্যক্রম সম্পর্কে বিশদভাবে অবহিত করলে তিনি উচ্ছাসিত প্রশংসা করেন এবং তাঁর সম্মতি ও সাংগঠনিক সিদ্ধান্তে তাঁকে ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় কমিটির সম্মানিত উপদেষ্টা হিসেবে ঘোষণা প্রদান করেন। সংক্ষিপ্ত বক্তব্যে সৈয়দ নজরুল ইসলাম বিজিএমইএ ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন যুগপৎ সহভাগিতাপূর্ণ কার্যক্রম পরিচালনার অঙ্গিকার ব্যক্ত করেন।
এ সময় আনুষ্ঠানিক ভাবে তাঁকে ফাউন্ডেশনের ব্যাজ, উত্তরিয় ও অর্গানোগ্রাম সম্বলিত কার্যবিধির স্মারকগ্রন্থাদি প্রদান করা হয়। সংগঠনের মহাসচিব মাওলানা আবেদ আলী তার হাতে বঙ্গবন্ধুকে নিয়ে সম্পাদিত ‘শতবিষয়ে শত লেখকের দৃষ্টিতে বঙ্গবন্ধু’ গ্রন্থটি তুলে দেন।
উপস্থিত ছিলেন কেন্দ্রিয় কমিটির সহকারি পরিচালক মহিম মিজান, চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক জাফর ইকবাল, যুগ্ম -সাধারণ সম্পাদক লায়ন আনোয়ারুল আজিম চৌধুরী, লিয়াকত আলী, মোহাম্মদ ইলিয়াসসহ কেন্দ্রিয় কমিটির নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.