মিরসরাইয়ে মেয়ের বিয়ের অনুষ্ঠানে বিদ্যুতস্পর্শে মায়ের মৃত্যু

0

মিরসরাই প্রতিনিধি: একদিকে বিয়ে বাড়িতে ধুমধাম আয়োজন অপরদিকে শোকের মাতম। সর্বকনিষ্ঠ মেয়ের বিয়ে বলে কথা! যার যার মতো ব্যস্ত সবাই। এরই মধ্যে ঘটে গেল অনাকাঙ্খিত ও হৃদয়বিদারক ঘটনা। কনিষ্ঠ মেয়ে সাবিনা ইয়াসমিনের গায়ে হলুদ অনুষ্ঠান চলাকালীন বিদ্যুতের তার সরাতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে নুর জাহান বেগমের (৭০) মৃত্যু হয়েছে। বিয়ের অনুষ্ঠানে আগত অতিথিরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। নিহত নুরজাহান ইসমাইল হোসেন প্রকাশ কালা বৈদ্যর স্ত্রী এবং ৩ ছেলে ও ৩ মেয়ের জননী।

বৃহস্পতিবার (২৪ জুন) দিবাগত রাত সাড়ে সাতটার দিকে উপজেলার করেরহাট ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ছত্তরুয়া ঘেড়ামারা ফরেস্ট অফিস এলাকার কালা বৈদ্যর বাড়িতে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বেলা এগারোটার দিকে তার দাফন সম্পন্ন হয়েছে। ছোট মেয়ের বিয়ের অনুষ্ঠানে নুর জাহান বেগমের আকস্মিক মৃত্যুতে বিয়ের অনুষ্ঠানের আনন্দ বিষাদে রুপ নেয়।

স্থানীয় বাসিন্দা সরোয়ার উদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে কালা বৈদ্যর স্ত্রী নুরজাহান বিদ্যুতস্পর্শে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

এবিষয়ে করেরহাট ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য বেলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কালা বৈদ্যর স্ত্রী নুর জাহান বেগমের মৃত্যুর বিষয়টি আমি শুনেছি। মেয়ের বিয়ের অনুষ্ঠানে আকস্মিক মৃত্যুর ঘটনাটি খুবই দুঃখজনক। উক্ত ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.