সীতাকুণ্ডে সামাজিক সংগঠন “স্বপ্নসারথি”র আয়োজনে ফ্রি রক্তের গ্রুপ নির্নয় ক্যাম্পেইন

0

সীতাকুণ্ড প্রতিনিধি: ‘আমার রক্তে যদি বাঁচে একটি প্রাণ তবে কেন নয় স্বেচ্ছায় রক্তদান ” এই শ্লোগানে সীতাকুণ্ডে দিনব্যাপী ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়ের ক্যাম্পেইনটি চলে। কর্মসূচির মাধ্যমে এলাকার প্রায় ২ শতাধিক নারী, পুরুষ, শিশু ও বয়োবৃদ্ধের রক্তের গ্রুপ নির্ণয়, থ্যালাসেমিয়া সচেতনতামূলক কার্যক্রম এবং রক্তদান বিষয়ক সচেতনতা বিবৃতি প্রদান করা হয়।

সামাজিক সংগঠন স্বপ্ন সারথি’র আয়োজনে এবং স্বেচ্ছাসেবী সংগঠন সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটি সহযোগীয় ফ্রী রক্তের গ্রুপ নির্নয় ও থ্যালাসেমিয়া সচেতনতামূলক কার্যক্রমের আয়োজন করা হয়।

উক্ত ক্যাম্পেইনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উত্তর জেলা সদস্য সচিব ইউসুপ খান, সাংবাদিক কামরুল ইসলাম দুলু, সাংবাদিক জাহেদুল আনোয়ার চৌধুরী, চলচিত্র ও টিভি অভিনেতা সাজ্জাদ ভুঁইয়া, সিকিউর সিটি প্রপার্টির এমডি রাশেদুল হাসান, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইয়াসিন হান্নান,ভাইস চেয়ারম্যান আক্তার হোসেন মামুন, স্বপ্ন সারথি সামাজিক সংগঠনের প্রধান নির্বাহী ও সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির ক্রীড়া সম্পাদক নাহিদ চৌধুরী, সংগঠনের সাধারণ সম্পাদক ও বাজার কমিটির সমাজ কল্যাণ সম্পাদক কামরুল আলম, এডমিন আক্তার হোসেন এলিট, সদস্য সরোয়ার জাহান প্রিন্স, ইকরাম হোসেন তুহিন,আকবর আলী,ইকবাল হোসেন আবির,মনির হোসেন ইমন, ব্লাড ডোনার্স সোসাইটির সভাপতি নাজমুল সোহেল, সাধারণ সম্পাদক ও বাজার কমিটির সমাজ কল্যাণ সম্পাদক কামরুল আলম, এডমিন আক্তার হোসেন এলিট,সাইফুল আহমেদ,মডারেটর ইসরাত জাহান মিমি,এসকে টিপু,মিশু মজুমদার, নাজিমুদ্দিন, কার্যকরী সদস্য নাজিবুর রহমান নওশাত, মো সালাউদ্দিন, আরাফাত আতিফ প্রমুখ।

 

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.