সীতাকুণ্ডে স্ত্রীকে হত্যার একদিন পর স্বামী উমর শরীফও মারা গেছেন

0

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে ছুরিকাঘাত করে স্ত্রীকে হত্যার একদিন পর আত্মহত্যার চেষ্টাকারী স্বামী উমর শরীফও মারা গেছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গত রবিবার সকালে উপজেলার মুরাদপুর ইউনিয়নের উকিলপাড়া এলাকায় তালাকনামা পাঠানোর জেরে ক্ষিপ্ত হয়ে স্ত্রী পিয়ারু বেগমকে ছুরিকাঘাত করে পাষণ্ড স্বামী উমর ফারুক নিজেই আত্নহত্যার চেষ্টা করে নিজের পেটে ছুরি ঢুকিয়ে দেয়। আহত পিয়ারু বেগমকে চমেক হাসপাতালে নিয়ে গেলে সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর একদিন পর স্বামী ওমর শরীফও মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৩ সালে সন্দ্বীপ উপজেলার উমর ফারুকের (৪৫) সাথে মৌলভী পাড়ার পেয়ারু বেগম (৩৫) বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এর মধ্যে তাদের দুটি কন্যা সন্তান জন্ম নেয়। সংসারের নানান বিষয় নিয়ে তাদের মদ্যে বনিবনা হচ্ছিল না।

সম্প্রতি স্ত্রী পেয়ারু বেগম স্বামী উমর ফারুককে তালাক দিলে তিনি ক্ষিপ্ত হয়ে গত রোববার সকালে স্ত্রীর পেটে ছুরিকাঘাত করে নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

এসময় স্থানীয়রা তাদের দুজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করলে সোমবার সকালে পেয়ারু বেগম মারা যান। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় উমর শরীফও মারা গেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.