চন্দনাইশে ছাত্রলীগ’র চার কমিটি অনুমোদন

0

সিটি নিউজ : দক্ষিন চট্টগ্রামে দীর্ঘ প্রতিক্ষার   পর চন্দনাইশ উপজেলা,দুই পৌরসভা ও কলেজ ছাত্রলীগেরসহ চার কমিটি অনুমোদন দিল বোরহান-তাহের পরিষদ।

গত শুক্রবার (২৫ জুন) বাংলাদেশ ছাত্রলীগ চন্দনাইশ উপজেলা,গাছবাড়িয়া সরকারি কলেজ,চন্দনাইশ ও দোহাজারী পৌরসভা কমিটি ঘোষনা করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ।

                          চন্দনাইশ ছাত্রলীগ কমিটি

চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ মাঈনুর রহমান আসিফ কে আহবায়ক ও মোহাম্মদ আলমগীর ইসলাম,মোঃ শফিউল হোসেন,মোঃ হামিদুল ইসলাম,মোঃ মারজাদুল ইসলাম চৌধুরী,মোঃ ইয়াসিম আরাফাত শ্রাবণ, মাসুদ চৌধুরী, মোঃ সাজ্জাদ হোসেন, মোঃ জামিল উদ্দিন, মোঃ সাইফুল ইসলাম তুষার,এম জাহেদ চৌধুরী,বিপুল তালুকদার, তৌফিকুর রহমান চৌধুরী, আজিজ উদ্দিন চৌধুরী টিংকু, মোঃ আরমান উদ্দিন,মোঃ সালেহ নুর সাহির কে যুগ্ম আহবায়ক করে ১০২ সদস্য বিশিষ্ট চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়।

গাছবাড়িয়া সরকারি কলেজ শাখায় কলেজ ছাত্রলীগ নেতা আসিফ মোস্তাফা কামাল কে সভাপতি  ও মোঃ সাফাতুন নূর চৌধুরী কে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট ছাত্রলীগের কমিটি গঠন করা হয়,
চন্দনাইশ পৌরসভায় আমির হোসেন কে সভাপতি ও রাইসুল আসাদ জয় কে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ও দোহাজারী পৌরসভায় ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসাইন কে সভাপতি ও আসিফুল হককে সাধারণ সম্পাদক করে  কমিটি অনুমোদন দিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক আবু তাহের।

বহুল প্রতীক্ষিত ছাত্রলীগের কমিটি গুলো গঠন করায় চন্দনাইশ উপজেলা, গাছবাড়িয়া সরকারি কলেজ, চন্দনাইশ পৌরসভা ও দোহাজারী পৌরসভার তৃণমুল ছাত্রলীগের কর্মীদের মধ্যে প্রাণ ফিরে এসেছে বলে জানিয়েছেন স্থানীয় ছাত্রলীগের নেতারা। সংবাদ বিজ্ঞপ্তি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.