ডাক্তার. এস এম মোস্তফা কামাল আর নেই

0

সিটি নিউজ ডেস্ক: দেশের খ্যাতনামা হৃদরোগ বিশেষজ্ঞ, বাংলাদেশ কার্ডিয়াক সোসাইটির সাংগঠনিক সম্পাদক, দক্ষিণ চট্টগ্রামের দোহাজারীর কৃতিসন্তান, একজন মানবিক দেশ প্রেমিক মানুষ, দক্ষ সংগঠক, পরোপকারী, গরীবের ডাক্তার খ্যাত, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক হৃদরোগ বিশেষজ্ঞ, অধ্যাপক ডাঃ এস. এম. মোস্তফা কামাল গতকাল মঙ্গলবার (১৩ জুলাই) রাত ১০ টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না…রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে-মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, ডাঃ এস. এম. মোস্তফা কামালের প্রথম জানাজা ১৪ জুলাই সকাল সাড়ে ১০ টায় চট্টগ্রামস্থ ইউএসটিসি চত্ত্বরে, দুপুর ২ টায় জামিজুরী আজিজিয়া রজবীয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসা মাঠে দ্বিতীয় জানাজা, বিকাল ৪ টায় পাথরঘাটা নিজ বাসভবনের সামনে তৃতীয় জানাজা, বাদে আসর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে ৪র্থ জানাজা ও বাদে মাগরিব মিসকিন শাহ (র:) এর মাজার প্রাঙ্গণে ৫ম জানাজা শেষে তাঁকে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।

খ্যাতিনামা শিক্ষাবিদ ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক হৃদরোগ বিশেষজ্ঞ, অধ্যাপক ডাক্তার. এস. এম. মোস্তফা কামাল’র ইন্তেকালে শোক প্রকাশ করে মরহুমের পরিবার পরিজনের প্রতি সাংবাদিক গোলাম সরওয়ার, কামরুল হুদা, বীর মুক্তিযোদ্ধা জাফর আলী হিরু, বিশিষ্ট ব্যবসায়ী আজম খান, ব্যাংকার কামাল হোসাইন, ইঞ্জিনিয়ার ইসলাম খান, মোহাম্মদ আবু তৈয়ব, ওসমান গণি প্রমুখ শোক প্রকাশ করে ও গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আল্লাহ্ রাহমানুর রহিম মহানুভব  মানবসেবক মানুষটিকে জান্নাতুল ফেরদৌস নসিব করার জন্য আল্লাহ’র দরবারে দোয়া কামনা করেন।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.