কর্ণফুলীতে পাওনা টাকার জন্য নির্যাতন,মামলা দায়ের

ইউপি সদস্যসহ আটক তিন

0

সিটি নিউজ : চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর গ্রামে সংরক্ষিত ওয়ার্ডের ইউপি সদস্য আছিয়া খাতুনের কার্যালয়ে পাওনা টাকার জন্য নুরুল আলম (৪৫) নামে এক নির্মাণ শ্রমিককে আটকে রাখার পর তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা এ ঘটনায় ইউপি সদস্যসহ তিনজনকে আটক করেন কর্ণফুলী থানা পুলিশ। চারজনকে আসামী করে এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। তাদেরকে আদালতে হাজির করলে কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামীদের রিমান্ড চাওয়া হবে।

বুধবার (১৪ জুলাই) মোবাইল ফোনে সিটি নিউজ জানতে চাইলে চট্টগ্রামের কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ গণমাধ্যমকে তথ্যগুলো নিশ্চিত করেন।

তিনি বলেন, মরদেহ উদ্ধারের ঘটনায় নুরুল আলমের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আটক তিনজন হলেন চরপাথর ঘাটার ইছানগর এলাকায় ইউপি সদস্য আছিয়া খাতুন (৫৫), তার ভাতিজা কোরবান আলী (২৮) ও কোরবানের বন্ধু মো.পারভেজ (২৩)।

এদিকে নুরুল আলমের পরিবারের সদস্যরা পু্লিশের কাছে অভিযোগ করেন,কোরবান আলী নিহত  নুরুল আলমের কাছে ৫০ হাজার টাকা পেতেন। ওই টাকার জন্য মঙ্গলবার তাকে আছিয়া খাতুনের কার্যালয়ে ডেকে আনা হয়।এরপর নুরুল আলমকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। তাকে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।
লাশের ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানিয়েছেন পুলিশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.