সীতাকুণ্ডে টিকা নিতে নারী-পুরুষের দীর্ঘ লাইন

0

কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড: সারাদেশের ন্যায় সীতাকুণ্ড উপজেলার একটি পৌরসভা এবং ৯ টি ইউনিয়নে কোভিড ১৯ টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৭ আগষ্ট) সকাল ৯ টায় একই সময়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে টিকা কার্যক্রম শুরু হয়। সীতাকুণ্ড উপজেলায় ৬ হাজার টিকা বরাদ্দ দেওয়া হয়। প্রতি ইউনিয়নে ৬শ করে টিকা দেওয়া হয় প্রথম ধাপে। শনিবার সকালে ৯টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ স্ব স্ব কেন্দ্রে টিকা কার্যক্রম উদ্বোধন করেন।

উপজেলার ১নং সৈয়দপুর ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, ২নং বারৈয়ারঢালা ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, ৪নং মুরাদপুর ইউপি চেয়ারম্যান জাহেদ হোসেন নিজামী বাবু, ৫নং বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজী, ৬নং ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর,৭নং ইউপি চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরী, ৮নং সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান মনির আহমেদ, ৯ নং ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজীম উদ্দিন এবং ১০ নং সলিমপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ নিজ নিজ ইউনিয়নের কেন্দ্রে টিকা কার্যক্রম উদ্বোধন করেন।

এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাক্তার নুরউদ্দিন রাশেদ বিভিন্ন ইউনিয়নের টিকা কার্যক্রম পরিদর্শন করেন। এদিকে সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে শত শত নারী পুরুষ দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকা নিতে দেখা গেছে। এব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা নুরউদ্দিন রাশেদ বলেন, টিকা নেওয়ার জন্য মানুষের আগ্রহ বেড়েছে। প্রতিটি কেন্দ্রে ঘুরে দেখা গেছে নারী পুরুষের প্রচুর ভীড়।

প্রতিটি ইউনিয়নে তিনটি ওয়ার্ডে (১টি কেন্দ্র করে) দুইশ জন করে ৬শ নারী-পুরুষকে টিকা দেওয়া হবে। যারা নিবন্ধন করেননি তাদের নিবন্ধন করে দেওয়া হবে। তবে বয়স্করা অগ্রাধিকার ভিত্তিতে টিকা পাবেন। এই টিকা কার্যক্রম অব্যাহত থাকবে।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.